• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:২১ পূর্বাহ্ন

ফুলেল শুভেচ্ছায় সিক্ত মাটিরাঙ্গা থানার ওসি মুহাম্মদ আলী

স্টাফ রির্পোটারঃ / ২০০ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২

টানা ৭ম বারের মতো খাগড়াছড়ি পার্বত্য জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হওয়ায় বিভিন্ন মহলের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলী।

সোমবার রাতে মাটিরাঙ্গার ব্যবসায়ীদের দুই শীর্ষ সংগঠন মাটিরাঙ্গা কাঠ ব্যাবসায়ী কল্যান সমিতি ও মাটিরাঙ্গা বাজার ব্যাবসায়ী সমিতির নেতৃবৃন্দ পৃথক পৃথক ভাবে তাকে ফুল ও ক্রেস্ট দিকে সম্মাননা জানান।

মাটিরাঙ্গা বাজার ব্যাবসায়ী সমিতির সভাপতি এম হুমায়ুন মোর্শেদ খান ও মাটিরাঙ্গা কাঠ ব্যাবসায়ী কল্যান সমিতির সভাপতি মো. মনির হোসেনের নেতৃত্বে ব্যবসায়ী নেতৃবৃন্দ তাকে ফুল ও ক্রেস্ট দিকে সম্মাননা জানান।

এসময় মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সুবাস চাকমা, মাটিরাঙ্গা পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর মো. শহীদুল ইসলাম সোহাগ, মাটিরাঙ্গা বাজার ব্যাবসায়ী সমিতির সাধারন সম্পাদক মো. কামরুল ইসলাম, মাটিরাঙ্গা কাঠ ব্যাবসায়ী কল্যান সমিতির অর্থ সম্পাদক মো. শাহজাহান কোম্পানী, নির্বাহী সদস্য হাজী মো. আব্দুল মমিন ছাড়াও দুই ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ব্যবসাী নেতৃবৃন্দের শুভেচ্ছার জবাবে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলী তার এ অর্জনকে মাটিরাঙ্গাবাসীর জন্য উৎসর্গ করে বলেন, মাটিরাঙ্গার রাজনৈতিক নেতৃবৃন্দ, ব্যবসায়ী নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি ও সাধারন মানুষের সহযোগিতা না পেলে এ অর্জন সম্ভব হতোনা। তিনি ভবিষ্যতেও যেকোন কাজে সকলের সহযোগিতা কামনা করে জনগণের প্রত্যাশা পুরণে সচেষ্ঠ থাকবেন বলে জানান।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ