• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন

স্কুল ছাত্রীকে রাস্তায় ফেলে বখাটের মারধর

মোহাম্মদ রফিকুল ইসলাম, নিজস্ব সংবাদদাতা, লামা / ১৯৩ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১৫ আগস্ট, ২০২২

কোচিং থেকে প্রাইভেট পড়ে বাড়িতে ফেরার পথে উম্মে হাবিবা নামে দশম শ্রেণির স্কুল ছাত্রীকে মেরে গুরুতর জখম করেছে জাহেদুল ইসলাম (১৮) নামে এক বখাটে। সোমবার (১৫ আগস্ট) দুপুর ১২টায় বমু বিলছড়ি ইউনিয়নের ৩নং ওয়ার্ড পূর্ব পাড়ার রহিমের দোকানের সামনে এই ঘটনা ঘটে।

গুরুতর আহত উম্মে হাবিবা কে দুপুর ২টায় লামা হাসপাতালে ভর্তি করা হলে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য বিকেলে কক্সবাজার জেলা সদর হাসপাতালে রেফার করা হয়।

আহত স্কুল ছাত্রী চকরিয়া উপজেলার বমু বিলছড়ি ইউনিয়নের ৩নং পূর্ব পাড়ার মোঃ বাবু মিয়া ও ইয়াছমিন আক্তার এর মেয়ে এবং লামা আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। বখাটে জাহেদুল ইসলাম একই গ্রামের মোঃ আলমগীর ও তাহেরা বেগমের ছেলে।

স্কুল ছাত্রী উম্মে হাবিবার মা ইয়াছমিন আক্তার বলেন, জাহেদুল ও তার পরিবারের লোকজন সোমবার সকাল ১০টার দিকে আমার বাড়ির একটি সুপারী গাছ কেটে নিয়ে যাওয়ার সময় তাদের সাথে আমাদের কথাবার্তা কাটাকাটি হয়। সে ঘটনার জের ধরে দুপুর ১২টায় আমার মেয়ে লামা বাজার থেকে কোচিং পড়ে একা বাড়িতে আসার সময় পূর্ব পাড়া দোকানের সামনে অনেক লোকজনের উপস্থিতিতে বখাটে জাহেদুল ইসলাম মেয়েকে প্রকাশ্যে মারধর করে।

উম্মে হাবিবা বলে, লোকজনের সামনে প্রকাশ্যে জাহেদুল আমাকে ঘাড়, চুল ধরে কপাল ও মুখ গাছের সাথে অনবরত আঘাত করে। এসময় আমার নাকের হাড় ভেঙ্গে যায়, কপাল ফুলে যায় এবং দাঁতে হতে রক্ত বের হয়। তারপর চুল ধরে মারধর করে। দূর থেকে তার মা বোন চেয়ে থাকে ও আরো মারতে উৎসাহ দেয়। কেউ আমাকে উদ্ধার করতে এগিয়ে আসেনি।

এই বিষয়ে বমু বিলছড়ি ইউপি চেয়ারম্যান মঞ্জুরুল কাদের বলেন, আহত স্কুল ছাত্রীকে নিয়ে তার মা ইয়াছমিন আক্তার আমার কাছে আসলে তাকে হাসপাতালে ভর্তি করতে বলি। চিকিৎসা খরচের জন্য দুই হাজার টাকা দিতে বলেছি।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ