• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৪৯ পূর্বাহ্ন

জাতীয় শোক দিবস উপলক্ষে রাজনগর বিজিবি জোনের ত্রানসামগ্রী বিতরণ

মোঃ আলমগীর হোসেন, লংগদু (রাঙামাটি) প্রতিনিধিঃ / ১৮৭ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১৫ আগস্ট, ২০২২

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এর ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রাজনগর বিজিবি জোনের উদ্যোগে গরীব ও হতদরিদ্র মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরণ, ও নগদ আর্থিক অনুদান, মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়।

১৫ই আগষ্ট সোমবার বেলা ১১.৩০ ঘটিকার সময় রাজনগর বিজিবি জোনের মাঠ প্রাঙ্গনে ত্রান বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে ৫০ জন গরীব ও হত দরিদ্র মানুষের মাঝে চাল, ডাল,চিন, আলু,লবন, তেলসহ নিত্যপণ্য সামগ্রী ও ১৪ জনের মাঝে নগদ আর্থিক অনুদান এবং দিন ব্যাপি মেডিকেল ক্যাম্পের মাধ্যমে চিকিৎসা সেবা প্রদান করা হয়।
এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজানগর জোনের জোন অধিনায়ক লেঃ কর্ণেল হাসানুর রহমান পিএসসি, এতে আরো উপস্থিত ছিলেন ক্যাপ্টেন মোঃ রসুল আমিন আর এমও,এবং সহকারী পরিচালক, মোঃ হাফিজুর রহমানসহ অনান্য অফিসার বৃন্দ।

প্রধান অতিথি জোন অধিনায়ক হাসানুর রহমান পিএসসি বলেন ১৫ আগষ্ট ১৯৭৫ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানকে একলদ বিপদগামী সদস্যরা তার পরিবারসহ নির্মমভাবে হত্যা করেছে। আজ জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও নিহত তার পরিবারের সদস্যদের জন্য দোয়া করি আল্লাহ যেন তাদের মাগফেরাত দান করেন। তিনি আরো বলেন এলাকার গরীব ও হতদরিদ্র মানুষের মাঝে আমাদের সহায়তা অব্যহত থাকবে বলে জানান।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ