• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৪৬ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামি নরসিংদী হতে  আটক বাংলাদেশের অনগ্রসর ত্রিপুরা জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছে বাত্রিকস- হিরন জয় ত্রিপুরা পেনশন স্কিমে সুবিধাভোগীর সম্পৃক্ততা বাড়াতে কাজ করছে মানিকছড়ি প্রশাসন মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলন করায় অর্ধ লাখ টাকা জরিমানা বান্দরবানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় কাপ্তাইয়ে তথ্য আপার উঠান বৈঠক অনুষ্ঠিত মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু তীব্র তাপপ্রবাহে দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথে কমেছে যাত্রী ও যানবাহন কাপ্তাই তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ডেন্টাল বিভাগ চালু করেছে ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লংগদু

মহালছড়িতে কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন-২০২২ অনুষ্ঠিত

রিপন ওঝা, নিজস্ব প্রতিনিধি:(মহালছড়ি) / ১০৯৮ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২

খাগড়াছড়ি জেলার মহালছড়িতে উপজেলা কৃষক লীগের ২৭জুলাই বুধবার ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ত্রি-বার্ষিক সম্মেলন-২০২২ অনুষ্ঠিত হয়েছে।

সম্মেলন উদ্বোধন করেন খাগড়াছড়ি জেলা কৃষক লীগের সংগ্রামী আহ্বায়ক বাবু পিন্টু ভট্টাচার্য, প্রধান অতিথি ছিলেন মহালছড়ি উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি বাবু রতন কুমার শীল।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষক লীগের সহ- আন্তরজাতিক বিষক সম্পাদক জনাব আরমান চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত কেন্দ্রীয় কৃষক লীগের সম্মানিত সদস্য জনাব মোতাহের হোসেন বাবুল। মহালছড়ি উপজেলা আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক জনাব জসিম উদ্দীন। খাগড়াছড়ি জেলা কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক বাবু টারজেন বড়ুয়া, বাবু চন্দন ত্রিপুরা, সদস্য সুমন রুদ্র, মোঃ রফিকুল ইসলাম, সঞ্জয় চৌধুরী, আশীষ তালুকদার, বেগম খাদেজা, অসীমা ত্রিপুরা,মোঃ আব্দুল মালেক মিলন।

বাংলাদেশ কৃষক লীগকে তৃণমূল পর্যায়ে সুসংগঠিত করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী কৃষক রত্ন শেখ হাসিনা এমপি মহোদয়ের হাতকে শক্তিশালী করার লক্ষ্যে বাংলাদেশ কৃষক লীগ এর সংগ্রামী সভাপতি কৃষিবিদ সমীর চন্দ মহোদয় ও বিপ্লবী সাধারণ সম্পাদক এডঃ উম্মে কুলসুম স্মৃতি এমপি মহোদয় এর নির্দেশক্রমে এবং খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সম্মানিত সভাপতি মাটিও মানুষের জননেতা টাস্কফোর্সের মাননীয় চেয়ারম্যান প্রতিমন্ত্রী বাবু কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি মহোদয়ের দিক নির্দেশনা ও পরামর্শক্রমে এবং মহালছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি রতন কুমার শীল’র ও সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন’র আন্তরিক সহযোগিতায় খাগড়াছড়ি জেলা কৃষক লীগের মহালছড়ি উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন-২০২২ খ্রিঃ অনুষ্ঠিত হয়।

প্রধান বক্তায় ছিলেন খাগড়াছড়ি জেলা কৃষক লীগের সদস্য সচিব বাবু খোকন চাকমা ও সভাপতিত্ব করেন মহালছড়ি উপজেলা কৃষক লীগের আহ্বায়ক জনাব মোঃ ফরিদ ভাই।

মহালছড়ি সদর ইউপি পরিষদ প্রাঙ্গনে একটি কৃষ্ণচূড়া রোপন ও জাতীয় সংগীত পরিবেশনের মধ্যে দিয়ে জাতীয় পতাকা ও সংগঠনের পতাকা উত্তোলনের মধ্যে শুভ উদ্বোধন এবং পরিষদের মিলনায়তনে ১ম অধিবেশনে আলোচনাসভা ও ২য় অধিবেশনে ৩জন বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

সম্মেলনের মাধ্যমে আগামী ০৩(তিন) বছরের জন্য মহালছড়ি উপজেলা কৃষক লীগের নতুন নেতৃত্ব অনুমোদন দেয়া হয়। নবগঠিত কমিটিতে সভাপতি হিসেবে মোঃ ফরিদ, সাধারণ সম্পাদক বাবু রিপন ওঝা, সাংগঠনিক সম্পাদক বাবু সোনাবরণ চাকমা মনোনীত হন।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ