• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৪০ পূর্বাহ্ন

মাটিরাঙ্গায় ইউপি চেয়ারম্যান কাশেমের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

স্টাফ রির্পোটারঃ / ২০০ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২৫ জুলাই, ২০২২

খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলাধীন ২ নং তবলছড়ি ইউনিয়ন পরিষদের বিতর্কিত চেয়ারম্যান মোঃ আবুল কাশেম ভুঁইয়ার দূর্নীতি, অনিয়ম, সেচ্ছাচারিতা ও অর্থ আত্মসাতের বিরুদ্ধে তদন্ত সাক্ষেপে চেয়ারম্যান পদ হতে অব্যাহতি সহ প্রয়োজনীয় আইনগত ব্যাবস্থা গ্রহণের দাবীতে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

মাটিরাঙ্গা মুক্তিযোদ্ধা পৌর কমান্ডার আবুল হাশেমের সভাপতিত্বে এবং জেলা ও উপজেলা সন্তান কমান্ডের আয়োজনে সকালে মানববন্ধনে বক্তব্য রাখেন, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ রইস উদ্দিন, জেলা সন্তান কমান্ডের সভাপতি মোঃ হারুন মিয়া, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সুভাষ চাকমা, মুক্তিযোদ্ধা পরিবার, স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ ও ইউপি চেয়ারম্যান এবং মেম্বার সহ উপজেলা সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন।

বক্তারা অভিযোগ করেন, বিতর্কিত চেয়ারম্যান হওয়ার পর থেকে সরকারি নিয়ম অনুযায়ী গুচ্ছগ্রামের রেশন বিতরণে কম দেয়া, তবলছড়ি কেন্দ্রীয় জামে মসজিদের নামীয় প্লট ষাট লক্ষ টাকা বিক্রি করে অর্থ আত্মসাৎ সহ দেশের সূর্য সন্তান বীর মুক্তিযোদ্ধাদের লাঞ্চিত করেন এই গুণধর ইউপি চেয়ারম্যান। অভিলম্ভে তাকে অপসারণ সহ দৃষ্টান্তমূলক বিচারের দাবি করেন বক্তারা। মানববন্ধন শেষে জেলা প্রশাসক বরাবর স্বারকলিপি প্রদান করা হয়।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ