• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:১৭ পূর্বাহ্ন

নবীনগর বন্যায় রাস্তার বেহাল দশা, ভোগান্তিতে পাঁচ ইউনিয়নবাসী

সাধন সাহা জয় , নবীনগর ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: / ১৯১ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২

ব্রা‏হ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার শিবপুর ইউনিয়নের কনিকাড়া পশ্চিম পাড়া অর্থ্যাৎ গাঙ্কুল হাটি থেকে কনিকাড়া উচ্চ বিদ্যালয় ও জুলাইপাড়া এলাকার এক থেকে দেড় কিঃমিঃ সড়ক যেন মৃত্যুতে পরিনত হয়েছে।

গত কয়েকদিনের ভারীবর্ষণ আর উজানের পানি নামার ফলে এই সড়কটির বিভিন্ন অংশ পানিতে তলিয়ে যেতে শুরু করেছে। এছাড়াও নবীনগর উপজেলার সাথে পূর্বাঞ্চলের পাঁচ ইউনিয়নের জনগণের যোগাযোগের একমাত্র এই সড়কটির উল্লেখিত অংশে রয়েছে অসংখ্য ছোট বড় খানা-খন্দ। সামান্য বৃষ্টিতে ওই সব খানা-খন্দ হয়ে মৃত্যুক‚প। সিএনজি, মোটরসাইল ও অটোরিকসায় এক প্রকার মৃত্যুঝুঁকি নিয়েই যাতায়াত করে থাকেন যাত্রী সাধারণ। কিছু দূর যেতে না যেতেই যাত্রীদের নামতে হচ্ছে বাহন থেকে। প্রায় দুর্ঘটনার শিকার হচ্ছেন অনেকেই।

সড়কে চলাচল করা যানবাহনগুলির অবস্থাও দিন দিন নড়বড়ে হয়ে যাচ্ছে। দীর্ঘদিন সড়কটির সংস্কার না হওয়ায় চরম ভোগান্তি পড়ছে সর্বসাধারন। এই অবস্থায় সড়কটির দ্রুত সংস্কারের দাবি জানিয়েছেন সাধারণ মানুষজনসহ সকল যানবাহনের চালকগণ।

সড়কটি সংস্কারে ঠিকাদারের অবহেলাকেই দায়ী করছেন শিবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম.আর মুজিব বর্ষার পানি ও বৃষ্টির পরিমান কমে গেলে সড়কটির সংস্কার কাজ দ্রæত সময়ের মধ্যে সম্পন্ন হবে বলে জানান, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মনির।

দ্রুত সড়কটি সংস্কার করে সর্বসাধারনের ভোগান্তি লাঘবে কাজ করবে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ এমনটাই প্রত্যাশা ভুক্তভোগীদের।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ