• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৩৭ পূর্বাহ্ন

রাঙামাটিতে করাতকল ও কাঠ পরিবহন সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

শাহ আলম, নিজস্ব প্রতিনিধি (রাঙ্গামাটি): / ২০১ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৬ জুন, ২০২২

রাঙামাটিতে করাত কল ও কাঠ পরিবহন শ্রমিক কল্যান বহুমূখী সমবায় সমিতি লিঃ এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৬জুন২২) সকাল ১১টায় করাত কল ও কাঠ পরিবহন সমিতির আয়োজনে শহরের কাঠ ব্যবসায়ি সমিতির সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

করাত কল ও কাঠ পরিবহন শ্রমিক কল্যান বহুমূখী সমবায় সমিতি লিঃ এর সভাপতি মমতাজ মিয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রবিন বিশ্বাসের সঞ্চালনায় উক্ত সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙামাটি পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধুরী। এছাড়াও সাবেক প্যানেল মেয়র জামাল উদ্দিন, করাত কল ও কাঠ পরিবহন সহসভাপতি সিজাজুল ইসলাম, সদস্য জসিম উদ্দিনসহ করাতকল ও কাঠ পরিবহন বিভিন্ন সস্তরের নেতৃবৃন্দগণ এসময় উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা সমিতির বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম তুলে ধরে বলেন, নিজেদেও শ্রম ও মেধা দিয়ে অত্র সমিতির জীবন-যাত্রার মান উন্নয়ন ও শ্রমকিদের আর্থিকভাবে স্বাবলম্বী করতে এবং কর্মসংস্থান বৃদ্ধি করতে, পাশাপাশি শ্রমকিদের বিভিন্ন ন্যায্য দাবি এবং পারিশ্রমিক পেতে সমিতি নিরসল কাজ করে যাচ্ছে। সমিতি আগের তুলনায় অনেক সদস্য বেড়েছে ও শক্তিশালী হয়েছে। সমিতির নেতৃবৃন্দদের বক্তারা কোন রকম আর্থিক অনিয়মের সাথে না জড়ানোর পরামর্শ দেন এবং সমিতির উন্নয়নে সকল প্রকার সহযোগিতার আশ্বাস প্রদান করেন। উক্ত সভায় সংগঠনের নেতাকর্মীরদলের স্বচ্ছতার বহিঃপ্রকাশে বার্ষিক আয়-ব্যায়ের হিসাব তুলে ধরা হয়।

আলোচনা সভার শুরুতেই সমিতির প্রতিষ্ঠা লগ্ন থেকে এপর্যন্ত মৃত্যুবরণ করা সকল সদস্যদের স্মরণে ১মিনিট নিরবতা পালন করা হয়।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ