• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন

নবীনগর বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল খেলায় সংঘর্ষ !

সাধন সাহা জয় , নবীনগর ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: / ১৯৯ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৫ মে, ২০২২

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা অনুর্ধ্ব ১৭ জাতীয় ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল খেলা কে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে একাধিক আহত হয়েছে। মঙ্গলবার বিকেলে নারায়নপুর শেখ রাছেল স্ট্যাডিয়ামে এই ঘঠনা ঘটে।

জানাযায়, মঙ্গলবার বিকেলে উপজেলার নারায়নপুর শেখ রাসেল স্ট্যাডিয়ামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা অনুর্ধ্ব ১৭ জাতীয় ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল ম্যাচ অনুষ্টিত হয়।

খেলায় অংশগ্রহণ করেন জিনদপুর ইউনিয়ন ফুটবল একাদশ বনাম রছুল্লাবাদ ইউনিয়ন ফুটবল একাদশ।খেলা চলাকালীন সময়ে রছুল্লাবাদ ইউনিয়নের ৩ নম্বর জার্সি পড়া খেলোয়াড়ের আঘাতে জিনদপুর ইউনিয়নের ফুটবল দলের গোলকিপার আহত হয়,পড়ে রেফারি রছুল্লাবাদ ইউনিয়নের ৩ নম্বর জার্সি পড়া খেলোয়াড়কে হলুদ কার্ড দেখায়।জিনদপুর ইউনিয়নের ফুটবল দলের গোলকিপার মাটিতে পড়ে থাকিলে সতীর্থ খেলোয়াড়রা তাকে পানি ঢালেন।

পানি ঢালার এক পর্যায়ে রছুল্লাবাদ ইউনিয়ন ফুটবল দলের গোলকিপার এসে উত্তেজিত হয়ে কথা বলেন সময় ক্ষেপণ হচ্ছে বলে,পরে এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন তর্কে লিপ্ত হয়।এবং অজ্ঞাত কিছু যুবক এসে এলোপাথাড়ি সবাইকে মারধর করতে থাকেন।

এতে উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম শফিক সহ উভয় পক্ষের একাধিক লোকজন আহত হয়।আহতদের নবীনগর সরকারী হাসপাতালে চিকিৎসা শেষে উন্নত চিকিৎসা’র জন্য কুমিল্লায় প্রেরণ করা হয়।

এ ব্যাপারে নবীনগর থানার এসআই মনিরুল ইসলাম বলেন,খেলা চলাকালীন সময়ে রেফারির একটি সিদ্ধান্তকে কেন্দ্র করে দুপক্ষের মাঝে এই সংঘর্ষ বাধে। তাৎখনিক আমরা পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসি।

এম/এস

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ