শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০২:২৭ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

বিএনপি মিথ্যাচারে বিশ্ব চ্যাম্পিয়ন: শাজাহান খান

নিজস্ব প্রতিবেদক(ঢাকা):
  • প্রকাশিত : মঙ্গলবার, ১০ মে, ২০২২
  • ১২৩ জন পড়েছেন

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক নৌপরিবহন প্রতিমন্ত্রী শাজাহান খান এমপি বলেছেন, রমজান মাসেও বিএনপি মিথ্যাচার করেছে, এখনও করছে। মিথ্যাচারে বিশ্ব চ্যাম্পিয়ন তারা। এখন নির্বাচন নিয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল মিথ্যাচার করেই চলছেন। তবে আওয়ামী লীগ সকল দলকে সঙ্গে নিয়ে নির্বাচনে অংশ নিতে চায়। কেননা আওয়ামী লীগ জনগণের দল, জনগণের উন্নয়নে কাজ করে, সব দলকে সঙ্গে নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করতে চায়। 

সোমবার (৯ মে) বিকালে নগরীর জাফরগঞ্জ মাদ্রাসা মাঠে রংপুর মহানগর আওয়ামী লীগের আওতাধীন হাজিরহাট থানা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

শাজাহান খান বলেন, আওয়ামী লীগ দেশের ক্রান্তিকালে মানুষের অধিকার গঠন হয়েছিল। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আওয়ামী লীগ মানুষের হৃদয়ে আছে, শত ষড়যন্ত্র ও চক্রান্ত এ দলকে রুখতে পারে নাই বরং জনগণের আস্থা অর্জন করে সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে এগিয়ে নিচ্ছে আওয়ামী লীগ।

তিনি আরও বলেন, বিএনপি এ দেশকে ধ্বংস করার ষড়যন্ত্রে লিপ্ত। বাংলাদেশকে ভিক্ষুকের দেশে পরিণত করতে চায়। ১৯৭১ ও ৭৫ সালের খুনিদের সঙ্গে নিয়ে বিএনপি নামক দল গঠন করেছিল জিয়াউর রহমান। ক্ষমতায় থাকার জন্য অনেক নিরীহ মানুষকে হত্যা করেছিল, মুক্তিযুদ্ধের মাধ্যমে এই স্বাধীন বাংলাদেশকে আবারও পাকিস্তান বানাতে চেয়েছিল। জনগণ সেই সুযোগ না দিয়ে দেশ পরিচালনার দায়িত্ব আওয়ামী লীগকে দিয়েছে। আওয়ামী লীগ ক্ষমতায় এসে দেশকে খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা এনেছে, নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ, সড়ক পথের উন্নয়ন করেছে, শিক্ষায় আমূল পরিবর্তন করেছে। সেই সঙ্গে সারাদেশের মতো রংপুর থেকে মঙ্গা নামক অভিশাপ দূর করে উন্নয়নের ধারায় নিয়েছে। তাই আগামী দিনে এই উন্নয়নের ধারাবাহিকতায় রংপুর থেকে জাতীয় নির্বাচনে জয় নিশ্চিত করতে হবে।

এ সময় হাজির হাট থানা আওয়ামী লীগ সম্মেলন প্রস্তুতি কমিটি’র আহবায়ক নবীউল্লাহ পান্না’র সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, কেন্দ্রীয় সদস্য ও সাবেক এমপি এডভোকেট হোসনে আরা লুতফা ডালিয়া, কেন্দ্রীয় সদস্য এডভোকেট সফুরা খাতুন, রংপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক এডভোকেট রেজাউল করিম রাজু, মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিয়ার রহমান সফি, সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল প্রমুখ।

প্রসঙ্গত, রংপুর মহানগর আওয়ামী লীগের আওতাধীন ৬টি ওয়ার্ড নিয়ে গঠিত রংপুর মেট্রোপলিটন হাজির হাট থানা আওয়ামী লীগের প্রথম সম্মেলন এটি। এ সম্মেলনে ২৭৬ জন দলীয় কাউন্সিলর প্রয়োগ করেন তাদের ভোটাধিকার।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com