শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১২:০৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

ব্যাপক ভাংচুর, অগ্নিসংযোগ ও নাশকতার মাধ্যমে ইউপিডিএফ’র ডাকা অবরোধ শেষ হয়েছে

মোঃ আরিফুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক মাটিরাঙ্গা:
  • প্রকাশিত : সোমবার, ২১ মার্চ, ২০২২
  • ১১৯ জন পড়েছেন

খাগড়াছড়িতে ব্যাপক হামলা, ভাংচুর ও অগ্নিসংযোগের মধ্য দিয়ে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ’র) ডাকে আধাবেলা সড়ক অবরোধ শেষ হয়েছে। সকালে এসব ঘটনায় আনোয়ার হোসেন ও আরমান হোসেন নামে দুজন আহত হয়েছে।

ভাংচুর ও অগ্নিসংযোগ করা হয়েছে একাধিক গাড়িতে। মারধর করা হয়েছে যাত্রী ও চালককে। প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল ৮টার দিকে পিকেটাররা চট্টগ্রাম-খাগড়াছড়ি সড়কে বাইল্যাছড়ি নামক এলাকায় একটি সিএনজিতে অগ্নিসংযোগ করলে সিএনজি চালকসহ দুজন আহত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। কিন্তু ততক্ষণে পুরো সিএনজি পুড়ে ছাই হয়ে যায়।

একই সময়ে মাটিরাঙ্গা-তানাক্কা পাড়া সড়কে লাইফু কুমার কার্বারী পাড়ার ইসলামপুর এলাকায় একটি মোটর সাইকেলে অগ্নি সংযোগ করা হয়। ঘটনার পরপরই গুইমারা থানা পুলিশ ঘটনাস্থল থেকে ইউপিডিএফ কর্মীদের জ্বালিয়ে দেয়া সিএনজি ও সিএনজি চালক সহ যাত্রীদের উদ্ধার করে। এসময় বাংলাদেশ সেনাবাহিনী ও বিজিবি চট্টগ্রাম-খাগড়াছড়ি ও মাটিরাঙ্গা-তানাক্কাপাড়া প্রধান সড়কে টহল দিতে দেখা গেছে।
এম/এস

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com