• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:০৩ অপরাহ্ন

বঙ্গবন্ধুর ১০২তম বর্ষপূর্তি ও শিশু দিবস উপলক্ষ্যে ইফার নানা আয়োজন

মেহেদী ইমাম, নানিয়ারচর প্রতিনিধিঃ / ২৪৫ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১৬ মার্চ, ২০২২

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম বর্ষপূর্তি উদযাপন ও জাতীয় শিশু দিবস ২০২২উপলক্ষ্যে নানা কর্মসূচি হাতে নিয়েছে ইসলামিক ফাউন্ডেশন (ইফা) রাঙামাটি শাখা। জেলা ও উপজেলা পর্যায়ে পালিত হচ্ছে এসব কর্মসূচি।

বুধবার সকালে ইফার জেলা কার্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে গ্রুপ ভিত্তিক ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগীতা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামিক ফাউন্ডেশন রাঙামাটির উপ-পরিচালক ইকবাল বাহার চৌধুরী।

এসময় (ক) গ্রুপে কেরাত, হামদ-নাত ও বঙ্গবন্ধুর ৭ই মার্চের অনুকৃতি এবং (খ) গ্রুপে কেরাত, হামদ-নাতসহ বঙ্গবন্ধুর কর্ম ও জীবনের উপর বক্তৃতা প্রদান অনুষ্ঠানে অর্ধশত প্রতিযোগী অংশগ্রহণ করে।

অনুষ্ঠানে অন্যান্যের মাঝে ইফার ফিল্ড অফিসার আলী আহসান ভুঁইয়া, রাঙামাটি সদর উপজেলা ফিল্ড অফিসার মোহাম্মদ জয়নুল আবেদীনসহ বিভিন্ন কেন্দ্র শিক্ষক ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আগামী ১৭ই মার্চ সকালে খতমে কোরআন, পুষ্পস্তবক অর্পণ ও র‍্যালী, আলোচনা সভা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হবে। এছাড়াও জোহর এর নামাজ শেষে জেলার প্রতিটি মসজিদে বঙ্গবন্ধুর আত্মার প্রতি মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হবে বলেও জানিয়েছে ইসলামিক ফাউন্ডেশন।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ