• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:০৯ অপরাহ্ন

খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যানের গাড়িতে হামলা চেষ্টায় আটক-১

নিজস্ব প্রতিবেদক: / ৩২০ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১ মার্চ, ২০২২

খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরীকে বহনকারী সরকারি গাড়িতে হামলা চেষ্টার অভিযোগে মানসিক ভারসাম্যহীন এক যুবককে আটক করেছে পুলিশ।
সোমবার(২৮ ফেব্রুয়ারী) বিকেলে খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠের পুকুর পাড়ে এ হামলার ঘটনা ঘটে।
আটককৃত যুবকের নাম রমজান হোসেন(১৬)। সে জেলা সদরের ইসলামপুর এলাকার নুর মিয়ার ছেলে এবং খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণী শিক্ষার্থী।
পুলিশ জানায়, খাগড়াছড়ি সদরের পানখাইয়া পাড়ার বাসায় ফিরছিলেন পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান। এ সময় পথের ধারে ডাব বিক্রেতার কাছ থেকে দাঁ ছিনিয়ে নিয়ে চেয়ারম্যানকে বহনকারী পাজেরো গাড়িতে হামলার চেষ্টা করে। চেয়ারম্যানের নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ কনস্টেবল অভিযুক্ত ছেলেকে আটক করে পুলিশে সোপর্দ করে। বর্তমানে সে খাগড়াছড়ি সদর থানায় পুলিশ হেফাজতে রয়েছে।
আটককৃ যুবকের বাবা নুর মিয়া জানান, দিনমজুরী করে তিনি সংসার চালান। ২০২০ইং সালের শেষ দিকে তার বড় ছেলে রমজান মানসিক ভারসাম্য হারিয়ে ফেলে। পরবর্তীতে তাকে চট্টগ্রামে চিকিৎসা করানো হয়। মাঝখানে সুস্থ হয়ে ওঠে কিছু দিন ধরে আবারও অসুস্থ হয়ে পড়েছে। অর্থের অভাবে ছেলের চিকিৎসা করাতে পারছেন না বলে তিনি জানান।
খাগড়াছড়ি সদর থানার ডিউটি অফিসার এসআই মো. জাহিদ বিষয়টি নিশ্চিত করে জানান, আটকৃকত ছেলেটি মানসিক ভারসাম্যহীন। জেলা পরিষদ চেয়ারম্যানের পক্ষ থেকে কোন অভিযোগ দেয়া হয়নি। অভিযোগ পেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ