• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন

ব্যাপক উদ্দীপনা নিয়ে কাপ্তাইয়ে চলছে সর্বশেষ ১ম ডোজ গণটিকা ক্যাম্পেইন

কাপ্তাই (রাঙ্গামাটি) প্রতিনিধি: / ২০৪ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২২

উৎসাহ, উদ্দীপনা আর ব্যাপক উপস্থিতির মধ্য দিয়ে শনিবার কাপ্তাইয়ে চলছে সর্বশেষ ডোজ গণটিকা ক্যাম্পেইন।

কাপ্তাই উপজেলা স্বাস্থ্য বিভাগের করোনার ফোকাল পারসন ডাঃ ওমর ফারুক রনি জানান, কাপ্তাইয়ের ৮ টি কেন্দ্রে আজ সকাল হতে গণটিকা দান কর্মসূচী শুরু হয়েছে । এ ৮ টি কেন্দ্র হলো ওয়াগ্গা ইউনিয়ন পরিষদ, মুরালিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, রাইখালি ইউনিয়ন পরিষদ, ভালুকিয়া নিম্ন মাধ্যমিক উচ্চ বিদ্যালয়, চিৎমরম উচ্চ বিদ্যালয়, চংড়াছড়ি উচ্চ বিদ্যালয়, কাপ্তাই উচ্চ বিদ্যালয় এবং ১নং চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদ।

এদিকে কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান শনিবার সকালে চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদ, কাপ্তাই উচ্চ বিদ্যালয় এবং চিৎমরম ইউনিয়নে গণটিকা কার্যক্রম পরিদর্শন করেন। এইসময় ১ নং চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী, কাপ্তাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী আবদুল লতিফ, চিৎমরম ইউনিয়ন পরিষদের ওয়েশ্লিমং চৌধুরী সহ ইউপি সদস্য এবং আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অপরদিকে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ মঈনুল হোসেন চৌধুরী রাইখালী, ওয়াগ্গা ও চন্দ্রঘোনা ইউনিয়নে গণটিকা কার্যক্রম পরিদর্শন করেন।

উপজেলার প্রতিটি ইউনিয়নে স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা, স্বাস্থ্যকর্মী এবং জনপ্রতিনিধিরা এবং রেড ক্রিসেন্টের সদস্যরা গণটিকা কার্যক্রমে সহায়তা করেন বলে জানান স্বাস্থ্য বিভাগের করোনার ফোকাল পারসন ডাঃ ওমর ফারুক রনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ