• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৫৭ অপরাহ্ন

খাগড়াছড়িতে ১২ লক্ষ টাকার অবৈধ শাড়ি উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: / ২৩৩ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২২

খাগড়াছড়িতে অবৈধ পথে নিয়ে আসা বিভিন্ন ধরনের ৪০১ টি ভারতীয় শাড়ি উদ্ধার করেছে পুলিশ। পুলিশ সূত্রে জানা গেছে, উদ্ধারকৃত শাড়ির বাজারমূল্য ১২ লক্ষ টাকারও বেশি।

শনিবার (৫ ফেব্রুয়ারি) দুপুরের দিকে মাটিরাঙ্গার দুর্গম ওয়াছু মনিরঞ্জন কার্বারি পাড়া এলাকায় অভিযান চালিয়ে এসব অবৈধ শাড়ি উদ্ধার করা হয়।

পুলিশ জানিয়েছে, সরকারি ট্যাক্স ফাঁকি দিয়ে আনা ভারতীয় শাড়ী মাটিরাঙ্গার দুর্গম ওয়াছু মনিরঞ্জন কার্বারি পাড়া এলাকায় মতিলাল ত্রিপুরার মাটির বসত ঘরে মজুত করা হয়েছে- এমন তথ্যের ভিত্তিতে মাটিরাঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) মো. আমজাদ হোসেন এর নেতৃত্বে অভিযান চালায় মাটিরাঙ্গা থানা পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে চোরাকারবারি চক্রের সদস্যরা পালিয়ে যান।

পরে, মতিলাল ত্রিপুরার বসত ঘরে তল্লাশি চালিয়ে ৪০১ টি ভারতীয় শাড়ি উদ্ধার করা হয়। এ ঘটনায় চোরকারবারী মো. খলিলুর রহমান ও মতিলাল ত্রিপুরাসহ অজ্ঞাতনামা ৪/৫ জনকে আসামি করে মাটিরাঙ্গা থানায় মামলা দায়ের করা হয়েছে।

মাটিরাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আলী বলেন, মাদক ব্যবসায়ী ও চোরাকারবারীদের বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত থাকবে। জব্দকৃত ভারতীয় শাড়ীর বাজারমূল্য ১২ লাখ টাকার বেশি বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ