• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:০৭ অপরাহ্ন

গোয়ালন্দ হ্যাচারীজ লিঃ এর পক্ষ থেকে কম্বল পেলেন ১৬৫০অসহায় পরিবার

সাইফুর রহমান পারভেজ,গোয়ালন্দ প্রতিনিধিঃ / ২১২ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২৫ জানুয়ারী, ২০২২

গোয়ালন্দ  হ্যাচারীজ লিঃ”এর পক্ষ থেকে পৌরসভায় ১৬৫০জন অসহায় মানুষের মাঝে কম্বল বিতরন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে গোয়ালন্দ পৌরসভার সাবেক মেয়র শেখ মো. নিজামের পারিবারিক প্রতিষ্ঠান গোয়ালন্দ হ্যাচারীজ লিঃ কার্যালয় হতে এ কম্বলগুলো বিতরন করা হয়। গোয়ালন্দ হ্যাচারীজ লিঃ এর অঙ্গ প্রতিষ্ঠান গোয়ালন্দ ফিশারীজ, গোয়ালন্দ ফিডস ও গোয়ালন্দ হ্যাচারীজ যৌথভাবে প্রতিবছরের ন্যায় এবারেও এ কম্বলগুলো বিতরন করেন।
কম্বল বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী-১আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী।
শেখ মো. নিজাম বলেন আমার বাবা মরহুম ইদ্রিস আলী শেখ সব সময় সমাজের অসহায় দরিদ্র মানুষের পাশে থেকে সেবা করে গেছেন, বাবার অবর্তমানে আমরা চার ভাই বোন পারিবারিক ভাবে তার ধারাবাহিকতা ধরে রাখার চেষ্টা করছি।
গোয়ালন্দ পৌরসভার সাবেক মেয়র শেখ মো. নিজামের সভাপতিত্তে¡ কম্বল বিতরন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার আজিজুল হক খান, গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী, রাজবাড়ী জেলা পরিষদের সদস্য ও গোয়ালন্দ উপজেলা যুবলীগের সভাপতি মো. ইউনুস মোল্লা, রাবেয়া ইদ্রিস মহিলা কলেজের অধ্যক্ষ আব্দুল কাদের শেখ, গোয়ালন্দ হ্যাচারীজ লিঃ এর ব্যাবস্থাপনা পরিচালক শেখ নজরুল ইসলাম, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল, ইউপি সদস্য মো.আসরাফ গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মেহেদী হাসান রুবেল,সাবেক সাধারন সম্পাদক আবু বক্কার সিদ্দিক খোকন প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ