• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৪৯ অপরাহ্ন

মাটিরাঙ্গায় নবনির্বাচিত চেয়ারম্যান,মেম্বারদের দায়িত্ব হস্তান্তর ও গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত

মাটিরাঙ্গা প্রতিবেদক: / ৩০০ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) মাটিরাঙ্গার গোমতি, বেলছড়ি ও মাটিরাঙ্গা সদর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের দায়িত্ব হস্তান্তর ও গ্রহণ উপলক্ষ্যে অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এসময় ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান (প্রতিমন্ত্রীর পদমর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন, নির্বাচিত জনপ্রতিনিধিদের জনগণের জন্য কাজ করতে হবে। জনগনকে বাদ দিয়ে কোন জনপ্রতিনিধি সফল হবেনা বলেও মন্তব্য করে তিনি। উন্নত সমৃদ্ধ, ক্ষুদা ও দারিদ্র মুক্ত বাংলাদেশ বিনির্মানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থেকে সকলকে জনকল্যাণে কাজ করার আহবান জানান তিনি।

পৃথক পৃথক অনুষ্ঠানে মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম,মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম হুমায়ুন মোরশেদ খান, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য হিরন জয় ত্রিপুরা,মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলী,মাটিরাঙ্গা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান হাসিনা বেগম ও মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সুবাস চাকমা প্রমুখ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

পৃথক অনুষ্ঠানে গোমতি ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান মো. তফাজ্জল হোসেন, বিদায়ী চেয়ারম্যান মো. ফারুক হোসেন লিটন, বেলছড়ি ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান মো. রহমত উল্যাহ, বিদায়ী চেয়ারম্যান মো. নজরুল ইসলাম এবং মাটিরাঙ্গা সদর ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান হেমেন্দ্র ত্রিপুরা প্রমুখ বক্তব্য রাখেন।

গোমতি, বেলছড়ি ও মাটিরাঙ্গা সদর ইউনিয়নের পক্ষ থেকে ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান (প্রতিমন্ত্রীর পদমর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি -কে সম্মাননা স্মারক প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ