• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:১০ অপরাহ্ন

মহেশখালী কলেজ ছাত্রলীগ উদ্যোগে এইচ.এস.সি শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

হ্যাপী করিম (মহেশখালী) কক্সবাজার: / ৩৪০ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২৮ নভেম্বর, ২০২১

সামনে এগিয়ে যাওয়ার প্রত্যয় আর পেছনে ফেলে আসা স্মৃতি সব মিলে একাকার। এগিয়ে যাওয়ার আনন্দে কেউ হাঁসছে আবার কেউ মন খারাপ করে বসে আছে, একা ঘুরছে। মহেশখালী কলেজের এইচএসসি-২০২১ ব্যাচের সমাপনী অনুষ্ঠান ঘিরে ছিল আনন্দ-বেদনার সুর। রবিবার বিকালে কলেজ অডিটোরিয়ামে মহেশখালী কলেজ ছাত্রলীগের আয়োজনে শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত সর্ম্পূন্ন হয়েছে। মহেশখালী কলেজ ছাত্রলীগের সভাপতি আবু আরাফ বিন নাছির বাপ্পি’র সভাপতিত্বে বিদায় অনুষ্ঠান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ আদনান,

বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন মহেশখালী কলেজ ভারপ্রাপ্ত অধ্যক্ষ আহমদ কবির, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহেশখালী উপজেলা ছাত্রলীগের সভাপতি হালিমুর রশিদ পুতু, মহেশখালী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পারভেজ আহমদ বাবু, মহেশখালী পৌর ছাত্রলীগের সভাপতি হাসান মোরশেদ, মহেশখালী পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবুল হাসনাত নান্নু’সহ উপজেলা,পৌর, ইউনিয়ন শাখা’র নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। তোমাদের ভবিষ্যত রঙিন করতে এ কষ্ট আমাদের মেনে নিতেই হবে। তোমরা মুক্তিযুদ্ধের চেতনাকে হৃদয়ে ধারণ করে সামনে দিকে এগিয়ে যাবে। বাংলাদেশের মুখ বিশ্বের সামনে আলোকিত করবে বলে আমি আশা রাখি।
প্রধান অতিথি কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ আদনান পরীক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমাদের ভবিষ্যত রঙিন করতে এ কষ্ট মেনে নিতেই হবে। তোমরা মুক্তিযুদ্ধের চেতনাকে হৃদয়ে ধারণ করে সামনে দিকে এগিয়ে যাবে। মহেশখালীর মেধী মুখ বিশ্বের সামনে আলোকিত করবে বলে আমি আশা রাখি।। তাই চোখ-কান খোলা রেখে তোমরা পরীক্ষায় অংশ নিবে। এসময় পরীক্ষার্থীদের নানা রকম দিক-নির্দেশনা ও সুপরামর্শ প্রদান করেন।
মহেশখালী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক এম, শাকিলুর রহমানের সঞ্চালনায় কলেজের বিদায়ী শিক্ষার্থীদের মাঝে কলেজ ছাত্রলীগের পক্ষ থেকে শিক্ষা উপকরণ বিতরণ’সহ দোয়া ও মিলাদ মাহফিলের মধ্য দিয়ে অনুষ্ঠানটি শেষ হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ