• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন

বিদ্রোহী প্রার্থীর পক্ষে অবস্থান নেওয়ায় রাজস্থলীর ৯ আঃলীগ নেতাকে বহিস্কার

শাহ আলম, নিজস্ব প্রতিনিধি (রাঙ্গামাটি): / ২১৬ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১

তৃতীয় ধাপে ২৮ নভেম্বরের ইউপি নির্বাচনে রাঙামাটির রাজস্থলীতে দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে বিদ্রোহী প্রার্থীর পক্ষে অবস্থান নেওয়ায় বিদ্রোহীসহ উপজেলা আওয়ামী লীগ এবং তার অঙ্গ ও সহযোগী সংগঠনের ৯ নেতাকে দল থেকে বহিস্কার করেছে, জেলা আওয়ামী লীগ। বুধবার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মুছা মাতব্বর বিষয়টির নিশ্চিত করেছেন।

দলীয় সূত্র জানায়, রাজস্থলী উপজেলার বাঙালহালিয়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় প্রার্থী মনোনয়ন দেওয়া হয় আদোমং মারমাকে। কিন্তু দলীয় সিদ্ধান্তের বিরুদ্ধে নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করছেন, বাঙালহালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান ঞোমং মারমা। তার দায়ে বিদ্রোহী প্রার্থী ঞোমং মারমাসহ ৯ জনকে দল থেকে বহিস্কার করেছে জেলা আওয়ামী লীগ। বহিস্কৃত অন্যরা হলেন- রাজস্থলী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বিশ^নাথ চৌধুরী, মংচিং চৌধুরী, বাঙালহালিয়া ইউনিয়নের সহ-সভাপতি রফিক হাওলাদার, কামাল উদ্দিন, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, রাজস্থলী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অংচাইনু মারমা, সম্পাদক সুরেশ তঞ্চঙ্গ্যা এবং রাজস্থলী উপজেলা ছাত্রলীগের সম্পাদক নয়ন চৌধুরীকে অব্যাহতি দেওয়া হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মুছা মাতব্বর বলেন, দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে নির্বাচন করায় বিদ্রোহী প্রার্থীসহ ওইসব লোকজনকে দল থেকে বহিস্কার করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ