শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৪৮ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

ইউপি নির্বাচনে জনগণ যাকে চাইবে সেই বিজয়ী হবেন, এমপি বুলবুল

সাধন সাহা জয় , নবীনগর ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:
  • প্রকাশিত : সোমবার, ২২ নভেম্বর, ২০২১
  • ১৩৫ জন পড়েছেন

আগামী ২৮ শে নভেম্বর নির্বাচন হবে সুষ্ঠু এবং নিরপেক্ষ জনগণ যাকে চাইবে সেই বিজয়ী হবেন। তাই সময় থাকতে জনগণের ভালোবাসা পেতে ভোটারদের দ্বারে দ্বারে জান। জনগণ তাদের পবিত্র আমানত ভোট দিয়ে জন প্রতিনিধি তৈরি করবেন তিনি আরো বলেন, নির্বাচন যাতে সুষ্ঠু হয় আমি উপজেলা প্রশাসনকে নির্দেশনা দিয়েছি বললেন এমপি এবাদুল করিম বুলবুল।

ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলার বড়িকান্দি গ্রামের সর্বস্তরের জনগণের ভাগ্য উন্নয়নে বিকেলে আলোচনা সভায় ব্রাহ্মণবাড়িয়া (৫) নবীনগরের স্থানীয় সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুল তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে মাননীয় সাংসদ সদস্য মোঃ এবাদুল করিম বুলবুল বলেন আমি নবীনগরের অবকাঠামো উন্নয়নের ক্ষেত্রে আমার সর্বোচ্চ প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি, করোনা মহামারীর কারণে কিছু কাজের ব্যাঘাত ঘটলেও বর্তমানের সকল কাজকর্ম স্বাভাবিক হতে যাচ্ছে! আমি আশাবাদী নবীনগরে আমার অসমাপ্ত কাজগুলো অচিরেই সমাপ্ত করতে পারবো।

নবীনগরের বিভিন্ন এলাকায় নদী ভাঙ্গন রোধে বড় একটি প্রকল্প হাতে নিয়েছি ইনশাল­াহ আশা করি এক বছরের মধ্যে এই প্রকল্পটি বাস্তবায়ন করতে সক্ষম হবো। আপনাদের যাদের যেখানে রাস্তার সমস্যা, সেখানে আমাকে লিখিত আকারে জানাবেন ইনশাল্লাহ আমি আমার চেয়ারম্যানদের কে সঙ্গে নিয়ে সর্বোচ্চ দ্রæত সময়ের মধ্যে রাস্তাঘাট সংস্কারসহ নতুন রাস্তার কার্যক্রম হাতে নিতে পারবো।

নির্বাচনকে সামনে রেখে যেন কোন প্রকার অপ্রীতিকর ঘটনা না ঘটে সেদিকে উপজেলা প্রশাসন খেয়াল রাখবেন। মানসিকতার পরিবর্তন করার জন্য আহবান জানালেন এমপি মোহাম্মদ এবাদুল করিম বুলবুল।

উপস্থিত বক্তারা সাংসদের দৃষ্টি আকর্ষণ করে বিভিন্ন রাস্তা ঘাট এবং নতুন রাস্তা বিনির্মাণের ব্যাপারে সুপারিশ করেন।তারা আরো দাবি করেন বড়িকান্দি ৫,৬নং ওয়ার্ডের লোকজন বর্ষা মৌসুমে ঐতিহ্যবাহী শ্রীঘর বাজারে নৌকা বিহীন যেতে পারেন না! তাই তারা শ্রীঘর বাজারের সাথে বড়িকান্দির ৫,৬ নং ওয়ার্ডের সংযুক্ত একটি রাস্তা করে দেওয়ার দাবি জানান,পাশাপাশি বড়িকান্দি কবরস্থানে যাওয়ার জন্য একটি রাস্তার ব্যাপারে তারা সুপারিশ করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com