• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন

জুরাছড়িতে এসএসসি পরীক্ষার্থী ও অবসর জনিত শিক্ষকদের বিদায় সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক: / ২৬১ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৮ নভেম্বর, ২০২১

ভুবনজয় সরকারি উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থী ও দুইজন অবসর জনিত শিক্ষক দীপ উজ্জল চাকমা ও ধর্মানন্দ শ্রমন এর বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সংবর্ধনা অনুষ্ঠানে ভাঃ প্রধান শিক্ষক শান্তিময় চাকমা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জুরাছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান সুরেশ কুমার চাকমা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার জীতেন্দ্র কুমার নাথ, জুরাছড়ি সদর ইউপি চেয়ারম্যান ক্যানন চাকমা,ইউআরসি কর্মকর্তা মোরশেদুল আলম প্রমূখ।

বক্তারা বলেন, বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্য করে বলেন, জীবনের গন্তব্যস্থলে পৌঁছতে হলে এখন থেকে স্বপ্ন দেখতে হবে। এসএসসি ভালো ফলাফলের লক্ষ্যে নিয়ে সেভাবে অধ্যবসায় করতে হবে। ভালো রেজাল্ট করতে পারলে বিদ্যালয়ের সুনাম অক্ষুন্ন থাকবে। এজন্য সকল পরীক্ষার্থীরা যাহাতে ভবিষ্যতে উচ্চ শিক্ষা লাভ করে যাহাতে দেশ এবং জাতির কান্ডারী হয়ে আত্বমানবতার সেবায় নিয়োজিত রাখতে পারেন সেজন্য সকল পরীক্ষার্থীদের উদ্দেশ্য তিনি এসব কথা বলেন।

এতে চাকুরী অবসর জনিত প্রধান শিক্ষক দীপ উজ্জল চাকমা ও সহকারি শিক্ষক ধর্মানন্দ শ্রমন কে বিদ্যালয় কর্তৃক সম্মানা ক্রেস ও বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের পক্ষথেকে বিভিন্ন উপহার তুলে দেওয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ