• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:০৫ অপরাহ্ন

রাঙামাটিতে আওয়ামীলীগকে নিচিহ্ন করতে আঞ্চলিক সংগঠনগুলো কিলিং মিশনে নেমেছে: দীপংকর তালুকদার এম.পি

শাহ আলম, নিজস্ব প্রতিনিধি (রাঙ্গামাটি): / ৩০১ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ৩ নভেম্বর, ২০২১

 

রাঙামাটি: খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য দীপংকর তালুকদার এম.পি বলেছেন, রাঙামাটিতে আওয়ামীলীগ দলকে নিচিহ্ন করতে পার্বত্য চট্টগ্রামের আঞ্চলিক সংগঠনগুলোর অবৈধ অস্ত্রধারী ও সন্ত্রাসীরা কিলিং মিশনে নেমেছে। তারই ধারাবাহিকতায় পার্বত্য জেলা রাঙামাটির আওয়ামীলীগের নেতাকর্মীদের বাছাই করে একের পর এক আওয়ামীলীগের নেতাকর্মীদের হত্যা করা হচ্ছে। পাহাড়ের অবৈধ অস্ত্র উদ্ধার করা না হলে ভবিষ্যতে গণতান্ত্রিক প্রক্রিয়ায় নির্বাচন হওয়া কঠিন হয়ে পড়বে। অবৈধ অস্ত্র উদ্ধারে প্রশাসনের প্রতি আরো তৎপরতা বাড়ানোর তাগিদ দেন তিনি। শীঘ্রই রাঙামাটি জেলা আওয়ামীলীগের পক্ষথেকে সকল হত্যাকান্ডের তালিকা প্রকাশ করা হবে বলে জানিয়ে তিনি পার্বত্য চট্টগ্রামের অবৈধ অস্ত্রধারীদের বিরুদ্ধে সাধারণ জনগণ ও নেতাকর্মীদের সজাগ সতর্ক থাকার আহব্বান জানান।

মঙ্গলবার বিকালে রাঙামাটির কাউখালী উপজেলা আওয়ামীলীগের উদ্যেগে আয়োজিত এক বর্ধিত সভায় প্রধান অথিতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, করোনা কালীন সরকার ও সরকারের পাশাপাশি আওয়ামীলীগের নেতা কর্মীরা সাধারণ মানুষের পাশে দাড়িয়েছে। কিন্তু পার্বত্য চট্টগ্রামে অনেক রাজনৈতিক দল রয়েছে। তারা একটি বারও সাধারন মানুষের খবর নেইনি। বিশেষ করে আঞ্চলিক সংগঠন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমতি কোন ভূমিকা রাখেনি। এসব সাধারণ মানুষের কাছে তুলে ধরে সামনে ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে দলের সকল নেতাকর্মীকে তিনি ঐক্যবদ্ধ হয়ে সকলকে কাজ করতে হবে।

রাঙামাটি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও কাউখালী উপজেলার আওয়ামীলীগের সভাপতি অংসুইপ্রু চৌধুরীর সভাপতিত্বে সভায় জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি চিংকিউ রেয়াজা, সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ মুছা মাতব্বর, সদস্য ও চেম্বার অব কমার্সের সভাপতি ওয়াদুত ভূইয়া, কাউখালী উপজেলার আওয়ামীলীগের সহসভাপতি ও উপজেলা চেয়ারম্যান সামশুদ্দোহা চৌধুরী, সহ-সভাপতি ক্যাচিং মং মারমা, সাধারণ সম্পাদক এরশাদ সরকার, উপজেলা আওয়ামীলীগ নেতা বেলাল উদ্দিন, হাবিবুর রহমানসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ