• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন

চেয়ারম্যান পদে শতভাগ আশাবাদী জিন্নাত আলী

অলিউল্লাহ রাজশাহীঃ / ৫১১ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২৯ অক্টোবর, ২০২১

আগামী মাসেই ৩ নং পাকড়ী ইউনিয়ন পরিষদের নির্বাচন।১১ (নভেম্বর) দ্বিতীয় দফায় গোদাগাড়ীর সবকটি ইউনিয়নেই নির্বাচন হতে যাচ্ছে। নির্বাচনকে ঘিরে প্রার্থীদের ভোট প্রার্থনায় ব্যস্ত সময় কাটছে।বিভিন্ন আশ্বাস আর ভরসা দিয়েই ভোট চাচ্ছেন প্রার্থীরা।

এদিকে, গোদাগাড়ীর ৩ নং পাকড়ী ইউপির স্বতন্ত্র প্রার্থী চেয়ারম্যান পদে ভোট করছেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিন্নাত আলী। এলাকাবাসী বলছেন আমরা জিন্নাত আলীকেই চেয়ারম্যান হিসেবে চাই।কারণ তিনি আমাদের সুখে দুঃখে পাশে থাকেন।রাত-বিরেতে প্রয়োজন হলেই ছুটে আসেন এলাকাবাসীর ডাকে।তাই আমরা জিন্নাত আলীকে নির্বাচিত করতে চাই।

বারোহাটির রায়হান কবির মিম সহ একাধীক সূত্র বলছেন,জিন্নাত আলী মানুষ হিসেবে ভাল এবং বন্ধুসুলভ। আর এমন মানুষকেই আমরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।ইউনিয়ন পরিষদে গিয়ে আমাদের এলাকার সমস্যা গুলো সমাধান করার মত জিন্নাত ছাড়া বিকল্প নেই।তাই তাকেই আমরা চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।বিগত দিনেও অনেকেই চেয়ারম্যান হয়েছেন কিন্তু আমরা হতাশ হয়েছি।

জিন্নাত আলী বলেন,আমার নির্বাচনে যাওয়ার ইচ্ছে ছিল না।কিন্তু এলাকাবাসী আমাকে ছাড়তে চাই না।তাই নির্বাচনে যাওয়া।আমার ইউনিয়নে সূষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন হলে আমি শতভাগ আশাবাদী। আমি বিপুল ভোটে জয়লাভ করবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ