• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৫৯ অপরাহ্ন

সৈয়দপুরে বঙ্গবন্ধু স্মৃতি সংসদের উদ্যোগে শেখ হাসিনা’র ৭৫ তম জন্মদিন উদযাপন

সীতাকুণ্ড প্রতিনিধি: / ২৯১ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা’র ৭৫ তম জন্মদিন উদযাপন করেছে সীতাকুণ্ডের সৈয়দপুর ইউনিয়নস্থ বঙ্গবন্ধু স্মৃতি সংসদ। সৈয়দপুরের তৃণমূল আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের সমন্বয়ে গঠিত এ সংসদের উদ্যোগে শেখ হাসিনা’র জন্মদিন উপলক্ষে ২৮ সেপ্টেম্বর মঙ্গলবার বিকাল পাঁচটায় শেখের হাট উচ্চ বিদ্যালয়ে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন বাবলু। বঙ্গবন্ধু স্মৃতি সংসদের সভাপতি ইসহাক সওদাগরের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হাশেম ভূঁইয়া। সৈয়দপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আবু বক্কর এর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক বোরহান উদ্দিন, সৈয়দপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি ও সীতাকুণ্ড পৌরসদর ব্যবসায়ী দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ বেলাল হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি মোঃ জালাল আহমদ, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক মোঃ আখতার জামান, সাবেক ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি কামরুল আলম জাহাঙ্গীর, আওয়ামী লীগ নেতা শাহজাহান, এনাম উদ্দিন, হীরণ চৌধুরী, আলতাফ হোসেন, আবুল মুনসুুর।

আলোচনা সভায় বক্তারা বলেন, প্রতিদিন আমরা অনেকের জন্মদিন পালন করি। অনেককেই শুভেচ্ছা জানাই। কিন্তুু আজ এমন একজনের জন্মদিন যিনি জাতীর জনক হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের তনয়া। যিনি বাংলাদেশের অবিচ্ছেদ্য অংশের অংশ৷ যার নেতৃত্ব না হলে আজ আমরা বাংলাদেশকে এ পর্যায়ে দেখতাম না। ৭৫ সালে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার পর খুনিরা যে আনন্দে উল্লাসে মেতেছিল।বঙ্গবন্ধুর বংশে নির্বিংশ করে দেয়ার যে ভাবনা দেখেছিল। আমাদের নেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা এক দুঃসাহসিক চ্যালেঞ্জ গ্রহণ করে বাংলাদেশকে বদলে দিয়েছে। আজ আমরা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা হওয়ার স্বপ্ন দেখি। বক্তারা আরও বলেন, একসময় দেশের মানুষ বসে থাকত কখন বিদ্যুৎ আসবে। আর এখন মানুষ নিশ্চিত হয়ে থাকে যে বিদ্যুৎ যাবেনা। দেশরত্ন শেখ হাসিনা সারাদেশকে বিদ্যুৎতায়িত করেছে। তার কল্যাণে আজ পুরো দেশ আলোকিত। বাংলাদেশের প্রত্যন্ত চরাঞ্চলেও এখন বিদ্যুৎ, শিক্ষা প্রতিষ্ঠান, ইন্টারনেট সেবা, আধুনিক চিকিৎসা পৌঁছে গেছে। এসব কিছুই আমাদের নেত্রীর সফলতা। শুভ জন্মদিন নেত্রী, শুভ জন্মদিন।

অনুষ্টানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন শেখের হাট বঙ্গবন্ধু স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক দিদারুল আলম, মোঃ হোসেন, ছাত্রলীগ নেতা এমরান হোসেন, রাকিব উদ্দিন, রাকিব হোসেনসহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের দুই শতাধিক নেতাকর্মী।

কর্মসূচীতে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন শেখের হাট জামে মসজিদের পেশ ইমাম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ