• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন

পাহাড়ি অঞ্চলে গর্ভবতী মহিলাদের সঠিক সময়ে চিকিৎসা সেবার আওতায় আনতে হবে: বিভাগীয় কমিশনার

শাহ আলম, নিজস্ব প্রতিনিধি (রাঙ্গামাটি): / ৩৬২ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১

পার্বত্যাঞ্চলে গর্ভবতী মহিলাদের সঠিক সময়ে চিকিৎসা সেবার আওতায় আনতে হবে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কামরুল হাসান এনডিসি। রাঙামাটির নানিয়ারচর উপজেলা পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।

সোমবার বিকালে উপজেলার প্রবেশদ্বার কুতুকছড়ি ক্যাম্পের সামনে বিভাগীয় কমিশনার কামরুল হাসান এনডিসি ও রাঙামাটির জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান কে ফুল দিয়ে বরণ করে নেন নানিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার শিউলি রহমান তিন্নী।

বিভাগীয় কমিশনার এসময় জুরাছড়ি কমিউনিটি ক্লিনিক, ১৪মাইল বৌদ্ধ মন্দির, বগাছড়ি নির্মিতব্য গৃহ ও ভূমিহীনদের জন্য প্রধানমন্ত্রীর উপহারের ঘর, নানিয়ারচর সেতু ও নানিয়ারচর সদর ইউনিয়ন পরিষদ কার্যক্রম পরিদর্শণ করেন।

পরে বিভাগীয় কমিশনার নানিয়ারচরে স্থাপিত রাঙামাটি জেলা পরিষদ রেষ্ট হাউজে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দেন। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এসময় সম্মাননা ক্রেষ্ট ও উপহার সামগ্রী তুলে দেওয়া হয়।

এসময় নানিয়ারচর জোন কমান্ডার লে. কর্ণেল গোলাম মাবুদ হাসান (পিএসসি), অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মামুন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শিল্পী রানী রায়, নেজারত ডেপুটি কালেক্টর বোরহান উদ্দিন মিঠু, সহকারী কমিশনার ও নির্বাহী মেজিস্ট্রেট হাসান মোহাম্মদ শোয়াইব, উপজেলা চেয়ারম্যান প্রগতি চাকমা, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য ইলিপন চাকমা, ভাইস চেয়ারম্যান মোঃ নুর জামাল হাওলাদার, নানিয়ারচর থানার ওসি মোঃ সাব্বির রহমান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি আব্দুল ওহাব প্রমূখ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ