• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:২২ অপরাহ্ন

মানিকছড়িতে গণটিকার দ্বিতীয় ডোজ সম্পন্ন

মো. রবিউল হোসেন, মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি: / ৩৯২ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা সারাদেশে গত ৭ই আগস্ট একযুগে করোনার গণটিকা কর্মসূচী উদ্বোধন করা হয়েছে। এরই অংশ হিসেবে মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) খাগড়াছড়ির মানিকছড়িতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ উপজেলার ৪ ইউনিয়নের ৫টি কেন্দ্রে ২ হাজার ৪শ জন ব্যক্তিকে করোনা ভ্যকসিন দ্বিতীয় ডোজ প্রদান করা হয়। কেন্দ্রগুলোতে সকাল থেকে টিকা গৃহীতাদের উপছেপড়া ভিড় লক্ষ্য করা গেছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও সরজমিন ঘুরে দেখা গেছে, উপজেলার ১ নং ইউপির গচ্ছাবিলস্থ মানিকছড়ি ইসলামীয়া দাখিল মাদরাসা কেন্দ্র, ২নং বাটনাতলী ইউপির বাটনাতলী উচ্চ বিদ্যালয় কেন্দ্র, ৩ নং যোগ্যাছোলা ইউপির পান্না কার্বারীপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র ও ৪নং তিনটহরী ইউনিয়ন পরিষদ কেন্দ্রে নারী- পুরুষের উপচেপড়া ভিড়ের মধ্য দিয়ে দ্বিতীয় ডোজ প্রদান কার্যক্রম চলছে। কেন্দ্রগুলোতে দায়িত্বরত ভ্যাকসিনেটর ও যুব রেড ক্রিসেন্টের স্বেচ্ছাসেবীরা আগত টিকাগ্রহীতাদের টিকা গ্রহনে সহযোগিতা করছেন।

সকাল সাড়ে ৯টার পর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রতন খীসাসহ স্ব স্ব ইউপি চেয়ারম্যানগণ টিকাদান কার্যক্রম তদারকি করেন।

এসময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রতন খীসা জানান, সবকটি কেন্দ্রেই টিকা গ্রহীতারা সাগ্রহে এসে দ্বিতীয় ডোজের টিকা নিয়েছেন। স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে কেন্দ্রগুলোতে কার্যক্রম তদারকি করা হচ্ছে। এই প্রক্রিয়ায় অতিদ্রুত সকল জনগোষ্ঠিকে টিকার আওতায় আনা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ