• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:১০ পূর্বাহ্ন

নানা আয়োজনের মধ্য দিয়ে গুইমারা সরকারি কলেজে পালিত হচ্ছে জাতীয় শোক দিবস 

গুইমারা প্রতিনিধি: / ২৩২ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১৫ আগস্ট, ২০২১

গুইমারা সরকারি কলেজের উদ্যোগে ১৫ ই আগস্ট জাতীয় শোক দিবস এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে গুইমারা উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পর্ঘ্য অর্পণ করে গুইমারা সরকারি কলেজ।

পরে কলেজের অধ্যক্ষ মোহাম্মদ নাজিম উদ্দিনের সভাপতিত্বে গুইমারা সরকারি কলেজ হল রুমে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

প্রভাষক কামরুল হাসানের সঞ্চলানায় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রভাষক মোহাম্মদ শামীম উদ্দিন, মো: কামরুজ্জামান, সানু মারমা, অর্জুন নাথ এবং একই সময়ে ভার্চুয়ালী উক্ত অনুষ্ঠানে অংশগ্রহণ করেন প্রভাষক মো: শফিকুল ইসলাম,  জয় প্রভা চাকমা, সাবিনা ইয়াছমিন, প্রীতিময় চাকমা, সাবেরা সুলতানা, মুহাম্মদ মুজ্জাম্মেল হক, জিতু বড়ুয়া, শরীর চর্চা শিক্ষক মোহাম্মদ আব্দুর রাজ্জাক, অফিস সহাকারী আল আমিন ভুইয়া ও আচাইপ্রু মারমা।

সভাপতির বক্তৃতায় অধ্যক্ষ মোহাম্মদ নাজিম বলেন- ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে সহ পরিবারের  হত্যার ফলে বাংলাদেশের যে ক্ষতি হয়েছে তা কখনো পূরণ করার মতো নয়।  সবাইকে বঙ্গবন্ধুর আদর্শকে লালন ও ধারণ করে দেশপ্রেমে সদা জাগ্রত থাকতে হবে। তবেই বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তবে রূপ নিবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ