• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:১২ অপরাহ্ন

গোয়ালন্দে নগদ টাকাসহ ৬ জুয়ারি আটক, পলাতক ২

আবুল হোসেন,রাজাবাড়ী প্রতিনিধি : / ১৮৯ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৩১ জুলাই, ২০২১

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় নগদ টাকা ও তিন সেট তাসসহ ৬ জন জুয়ারি কে আটক করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

শুক্রবার (৩০ জুলাই) দিবাগত রাত সাড়ে ১১ টায় সময় দৌলতদিয়া রেল স্টেশনে সংলগ্ন সোবাহানের বোডিং থেকে জুয়া খেলা অবস্থায় তাদেরকে আটক করা হয়। সে সময় দুই জুয়ারি পালিয়ে যায়।

থানা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে পুলিশ জানতে পারে দৌলতদিয়া রেল স্টেশন সংলগ্ন সোবাহানের বোডিংয়ের’ ভিতরে জুয়া খেলা চলছে। এমতাবস্থায় গোয়ালন্দ ঘাট থানার ওসির নেতৃত্বে এস.আই মো. মোজম্মেল হক সহ পুলিশের একটি দল সেখানে অভিযান পরিচালনা করে ৬ জুয়ারিকে নগত টাকাসহ হাতেনাতে আটক করা হয়। তাদের কাছ থেকে নগদ ২০ হাজার ২শ’ টাকা ও ৩ সেট তাস জব্দ করা হয়। এছাড়া দুই জুয়ারি পালিয়ে যায়।

আটককৃতরা হলো নারায়ণগঞ্জ আড়াইহাজার থানার গোপালদি বাজারের মৃত আলিম উদ্দিনের ছেলে মো. পারভেজ (৪০), গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া, সৈদাল পাড়ার মৃত কুবাত আলী শেখের ছেলে দেলোয়ার হোসেন (৩০), ফেলু মোল্লা পাড়ার মো. ইউনুস কাজীর ছেলে মো. শাজাহান কাজী (৩২), সোনাউল্লাহ ফকির পাড়ার মৃত আব্দুল খালেকের ছেলে মো. মিলন (৩৫), হোসেন মন্ডল পাড়ার মো. মোহন মন্ডলের ছেলে মো. ইউসুফ মন্ডল (৩১), ১নং বেপারি পাড়ার মো. ইব্রাহিম সরদারের ছেলে মো. জাহাঙ্গীর সরদার (৪০) অভিযানের সময় পালিয়ে যায় দুই জুয়ারি মো.ফরহাদ (৩০) ও মো.খালেক(৩২)

সংবাদের সত্যতা নিশ্চিত করে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর জানান, তাদেরকে ১৮৬৭ সালের জুয়া আইনে ৩/৪ ধারায় গ্রেপ্তার দেখিয়ে শনিবার দুপুরেই রাজবাড়ীর আদালতে প্রেরণ করা হয়েছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ