• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৪৮ অপরাহ্ন

দৌলতদিয়ার হঠাৎ খান জাহান আলী রোরো বড় ফেরিতে আগুন

সাইফুর রহমান পারভেজ, গোয়ালন্দ উপজেলা প্রতিনিধিঃ / ৫৬৬ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৮ জুলাই, ২০২১

রাজবাড়ীর দৌলতদিয়া ৭ নং ফেরি ঘাটে খান জাহান আলী রো রো বড় ফেরিতে হঠাৎ আগুন।
বুধবার(২৮জুলাই) সকাল ৭ টা ৪৫ মিনিটের সময় ফেরিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে
স্থানীয়রা জানান , সকালে ৭ নং ফেরি ঘাটের পন্টুনের আপ পকেট থেকে ফেরি লোড হয়ে ছেড়ে যাওয়ার সময় প্রচন্ড বাতাসের ধাক্কায় ফেরি সামনের দিকে যেতে না পারায়। ইঞ্জিনের পাওয়ার বাড়িয়ে দিলে হঠাৎ করে ইঞ্জিনের ছাইলেনছার পাইবে আগুন লেগে যায়।তাতক্ষণিক ভাবে ফেরির কর্মকর্তারা আগুন নেভানোর চেষ্ট করে ব্যর্থ হলে। পরে গোয়ালন্দ ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে প্রায় এক ঘন্টা চেষ্টা করে আগুন নেভাতে সক্ষম হয়।
ফেরিতে থাকা যাত্রী ও যানবাহনের কোন ক্ষয়ক্ষতি হয়নি।

খান জাহান আলী ফেরির মাষ্টার মো.ইলিয়াস হোসেন বলেন, সকালে ৭ নং ফেরি ঘাটের পন্টুনের আপ পকেট থেকে ফেরি লোড হয়ে ছেড়ে যাবার সময় ফেরি ইঞ্জিন চালু করার সাথে সাথে বিকট শব্দ হয়ে ছাইলেনছার পাইবে জমে থাকা কার্বনে আগুন লেগে যায়। আমরা আমাদের মটর পাম্প দিয়ে আগুন নেভানোর চেষ্টা করি তাতে ধীর গতি হওয়ায়। গোয়ালন্দ ফায়ার সার্ভিস কে খবর দিলে তারা এসে আগুন নেভাতে সক্ষম হয়।

গোয়ালন্দ ফায়ার সার্ভিসের টিম লিডার মো,মাফুজুর রহমান বলেন, সকাল বেলায় আমাদের কে ফোন করে জানানো হলো ৭ নাম্বার ফেরি ঘাটে রো রো বড় ফেরিতে আগুন লেগেছে। আমরা দ্রুত ঘটনা স্থলে গিয়ে আগুন নেভাতে সক্ষম হই।প্রাথমিক ভাবে ধারনা করা হয়েছে ফেরি ইঞ্জিলের ছাইলেনছার পাইবে জমে থাকা কার্বন থেকে এই আগুনের সূত্রপাত ঘটে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ