• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:০৫ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামি নরসিংদী হতে  আটক বাংলাদেশের অনগ্রসর ত্রিপুরা জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছে বাত্রিকস- হিরন জয় ত্রিপুরা পেনশন স্কিমে সুবিধাভোগীর সম্পৃক্ততা বাড়াতে কাজ করছে মানিকছড়ি প্রশাসন মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলন করায় অর্ধ লাখ টাকা জরিমানা বান্দরবানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় কাপ্তাইয়ে তথ্য আপার উঠান বৈঠক অনুষ্ঠিত মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু তীব্র তাপপ্রবাহে দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথে কমেছে যাত্রী ও যানবাহন কাপ্তাই তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ডেন্টাল বিভাগ চালু করেছে ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লংগদু

গোয়ালন্দে স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আবুল হোসেন, রাজবাড়ী প্রতিনিধিঃ / ৬১৩ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১

মহামারি করোনা পরিস্থিতির কারণে সীমিত আকারে রাজবাড়ীর গোয়ালন্দে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

মঙ্গলবার সকালে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ গোয়ালন্দ উপজেলা শাখার উদ্যোগে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালায়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন ও কেক কাটার মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আল মাহমুদ মিশার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হিরু মৃধার সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মুক্তার হোসেন মোল্লা, সাংগঠনিক সম্পাদক নয়ন মণ্ডল, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. সোহাগ মিয়া, সহ-প্রচার সম্পাদক রাসেল মাহমুদ, নবগঠিত পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলামিন মিয়া, সাধারণ সম্পাদক পার্থ, দেবগ্রাম ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নুরাল মেম্বার, সাধারণ সম্পাদক জুয়েল রানাসহ উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আল মাহমুদ মিশা বলেন, স্বেচ্ছাসেবক লীগ সংগঠন হয়েছে মানুষকে সেবা দেয়ার জন্য, অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর জন্য। করোনা ভাইরাসের এই সংকটময় সময়ে গোয়ালন্দ উপজেলা স্বেচ্ছাসেবক লীগ অসহায় মানুষদের পাশে থেকে সবসময় কাজ করে যাচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ