• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন

গোয়ালন্দে ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন

সাইফুর রহমান পারভেজ,গোয়ালন্দ(রাজবাড়ী) প্রতিনিধি: / ৫৯৮ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০

রাজবাড়ীর গোয়ালন্দে মঙ্গলবার অনলাইন নির্ভর ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকিং ‘গোয়ালন্দ বাজার’ আউটলেট এর শুভ উদ্বোধন করা হয়েছে। গোয়ালন্দ বাজার প্রধান সড়কে অবস্থিত আমেনা সুপার মার্কেটে এ ব্যাংকের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষনা করেন অবসরপ্রাপ্ত মাধ্যমিক বিদ্যালয় পরিদর্শক ও মার্কেটের পরিচালক সুলতান উদ্দিন আহমেদ।

পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ে হতদরিদ্রদের মাঝে সরকারের বিভিন্ন সেবামূলক কর্মকান্ডের আর্থিক লেনদেনসহ সব ধরণের লেনদেন, সহজ শর্তে ঋণ প্রদান, প্রবাসীদের বিশেষ সুবিধা প্রদানসহ সকল ধরণের ব্যাংকিং কার্যক্রম এখান থেকে করা যাবে বলে ব্যাংক কর্তৃপক্ষ জানান।

সুলতানউদ্দিন আহমেদের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে টেলি কনফারেন্সে বক্তব্য রাখেন ব্যাংকের এফআইডি ডিপার্টমেন্টের জোনাল হেড উজ্জল কুমার রায়। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন গোয়ালন্দ পৌরসভার প্যানেল মেয়র কোমল কুমার সাহা, পৌর কাউন্সিলর নাসির উদ্দিন রনি, ব্যাংকের ফরিদপুর অঞ্চলের এরিয়া ম্যানেজার নাহিদুজ্জামান, রাজবাড়ীর জেলা ম্যাসেজার হাসান বিশ্বাস ও গোয়ালন্দ ম্যানেজার দেবব্রত কুমার ঘোষ। অনুষ্ঠান সঞ্চালনা করেন ব্যাংকের গোয়ালন্দের এজেন্ট মো. জিল্লুর রহমান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ