মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১১:০৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

গোয়ালন্দরে দুর্গম কুশাহাটা চররে বানভাসি মানুষরে পাশে ইউথ ফর বাংলাদশে

সাইফুর রহমান পারভেজ,গোয়ালন্দ(রাজবাড়ী) প্রতিনিধি:
  • প্রকাশিত : শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০
  • ২৮৬ জন পড়েছেন

সাইফুর রহমান পারভেজ
গোয়ালন্দ,রাজবাড়ী “তারুণ্যরে ছোঁয়ায় বদলে যাক বাংলাদশে”স্লোগানকে বুকে ধারণ করে দশে জুড়ে মানবকি কাজ করে চলা তারুন্য নর্ভির সংগঠন ইয়ুথ ফর বাংলাদশে এখন গোয়ালন্দে।

শুক্রবার বলো ৩ টায় রাজবাড়ীর গোয়ালন্দ উপজলোর দৌলতদয়িা ইউনয়িনরে পদ্মা নদীর র্দূগম চর কুশাহাটায় ট্রলার যোগে গয়িে সখোনে বসবাসকারী বানভাসি ১২৫ পরবিাররে মাঝে ত্রাণ বতিরণ করছেে সংগঠনরে র্কমীরা।

ত্রান হসিবেে প্রত্যকে পরবিাররে মাঝে বতিরন করা হয় ১০ কজেি চাল, ১ কজেি ডাল, ১কজেি আলু, ১ কজেি চড়িা, ১ কজেি পয়িাজ ও ১ লটিার তলে।

ত্রান র্কাযক্রমে র্সাবকিভাবে সহযোগতিা করনে গোয়ালন্দরে শল্পি প্রতষ্ঠিান মোস্তফা মটোল ইন্ডাস্ট্রজি লিঃ।
ত্রান র্কাযক্রমে অংশ ননে মোস্তফা মটোল ইন্ডাস্ট্রজি লিঃ এর পরচিালক মোঃ সলেমি মুন্সলি গোয়ালন্দ প্রসেক্লাবরে সাধারণ সম্পাদক শামীম শখে,সহ সভাপতি আবুল হোসনে মোল্লা, শখে রাজবি, ইয়ুথ ফর বাংলাদশে এর প্রতষ্ঠিাতা সদস্য মোঃ ফারুক,শহিানুর রহমান,শাহরয়িার সাগর,কামরান হোসনে,সাকবি হাসান শাওন, জাকরি হোসনে,ফাহমি রহমান, আবরি হোসনে,গোয়ালন্দ কমটিরি র্কমী সুজাত শখে,আরফিুল ইসলাম, বায়জেদি আহমদে, নাসমি মাহমুদ ইভান,ইমদাদুল হক মলিন,ইয়াছনি আরাফাত ও রপিন মাহমুদ সহ স্হানীয় সাংবাদকিরা।

ইয়ুথ ফর বাংলাদশে এর স্হানীয় স্বচ্ছোসবেক সুজাত শখে জানান,তারা কলজে -বশ্বি বদ্যিালয় পড়ুয়া তরুনরা মলিে এই সংগঠনটি পরচিালনা করছনে। করোনা কালীন হতে এ র্পযন্ত ৩২ টি জলোয় ত্রান র্কাযক্রম পরচিালনা করা হয়ছে।ে এখন বন্যা দুর্গম  ও নদী ভাঙ্গন কবলতিদরে জন্য কাজ করছি।

দুর্গম  চর কুশাহাটার মাতুব্বর মোকবুল ফকরি তার প্রতক্রিয়িায় জানান,করোনা ও বন্যায় তারা খুব অসহায় জীবন -যাপন করছনে। সরকারভিাবে একবার মাত্র ১০ কজেি চাল দয়ো হয়ছে।ে এরপর আজকে এই সংগঠনটি এলো। এ ত্রান আমাদরে খুব উপকারে আসবে।

মোস্তফা মটোল ইন্ডাস্ট্রজি লিঃ এর পরচিালক সলেমি মুন্সি বলনে, র্দূগম এই চরবাসী নানা সমস্যায় র্জজরতি।আমি চররে শশিুদরে শক্ষিার জন্য স্কুল প্রতষ্ঠিাসহ সাধ্যমতো তাদরে জন্য কাজ করতে চাই।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com