• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৩৮ অপরাহ্ন

সীতাকুণ্ড যুব উন্নয়ন ফাউন্ডেশন এর বৃক্ষরোপণ কর্মসূচি ও আলোচনা সভা অনুষ্ঠিত

সীতাকুণ্ড প্রতিনিধি / ৬২১ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২৯ আগস্ট, ২০২০

সীতাকুণ্ড প্রতিনিধি

“গাছে গাছে সবুজ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ”এই স্লোগানকে মূখ্য করে বৈশ্বিক জলবায়ু পরিবর্তন নিয়ন্ত্রণ ও সামাজিক বনায়নের লক্ষ্য দ্বিতীয় বারের মতো বৃক্ষরোপণ কর্মসূচি-২০ পালন করেছে সীতাকুণ্ডের তরুণ ঘেষা সামাজিক সংগঠন সীতাকুণ্ড যুব উন্নয়ন ফাউন্ডেশন। ২৮ আগষ্ট সকাল ১০ টায় মদিনাতুল উলুম ইসলামিয়া মাদ্রাসা প্রাঙ্গনে কর্মসূচীর শুভ উদ্বোধন করেন সীতাকুণ্ড নাগরিক অধিকার সংরক্ষণ পরিষদের সদস্য সচিব লায়ন গিয়াস উদ্দিন। এর আগে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সীতাকুণ্ড যুব উন্নয়ন ফাউন্ডেশন এর সভাপতি এম কে মনির এর সভাপতিত্বে বক্তব্য রাখেন
লায়ন্স ক্লাব অব চিটাগং সীতাকুণ্ড এর সদস্য সচিব, সংগঠনের উপদেষ্টা লায়ন ইঞ্জিঃকামরুদ্দোজা,সীতাকুণ্ড সমিতি-চট্টগ্রাম সাধারন সম্পাদক, সংগঠনের উপদেষ্টা লায়ন নাছির উদ্দীন মানিক,মণিষার প্রধান নির্বাহী আজমল হোসেন হিরু।সাধারণ সম্পাদক মোঃহোসাইনের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন
সীতাকুণ্ড যুব উন্নয়ন ফাউন্ডেশন এর সাংগঠনিক আলাউদ্দিন হাসান ,সিনিয়র সহ সভাপতি জয়নাল আবেদীন, সহ সভাপতি মোঃসায়েদ উদ্দিন,অর্থ সম্পাদক সাজ্জাদ হোসেন,শিশু ও মহিলা বিষয়ক সম্পাদিকা নাহিদা আক্তার,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নুরুল আজম,বাণিজ্য বিষয়ক সম্পাদক সৈয়দ আল হোসাইন আয়াস,স্বাস্থ্য বিষয়ক সম্পাদক তুষার চৌধুরী, সদস্য আজিম উদ্দিন,ফাহিম, শিবলু মির্জা,ফারহান সিদ্দিক নাঈম।

এসময় প্রধান অতিথি লায়ন গিয়াস উদ্দিন বলেন, সামাজিক কাজে এগিয়ে আসা যুবকরাই আগামীর বাংলাদেশ গড়বে।যে সময় বহু যুবক বিপদগামী হচ্ছে সেসময় সীতাকুণ্ড যুব উন্নয়ন ফাউন্ডেশন মহৎ সব উদ্যোগ নিচ্ছে যা প্রশংসার দাবিদার। এসময় তিনি আরো বলেন কোন সময়েই হতাশ হওয়া যাবে না।সকল বাধা বিপত্তিকে মোকাবিলা করে বুকে সাহস নিয়ে প্রজ্ঞার সাথে সামাজিক সংগঠন চালিয়ে নিতে হবে।

কর্মসূচীতে সীতাকুণ্ডের বিভিন্ন শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানে শতাধিক বৃক্ষরোপণ ও বিতরণ করা হয়।
অনুষ্ঠানে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন মদিনাতুল উলুম ইসলামিয়া মাদ্রাসার মাওলানা খবিরুল ইসলাম।এসময় সীতাকুণ্ডের সকল রাজনৈতিক, সামাজিক ব্যক্তিত্ব ও সবস্তরের মানুষের জন্য দোয়া করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ