• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:০৮ অপরাহ্ন
শিরোনাম
বান্দরবানে কেএনএফ’র সাথে নিরাপত্তা বাহিনীর সংঘর্ষে দুই কেএনএফ সদস্য নিহত, আটক ২ বাংলাদেশে পেঁয়াজ রপ্তানির অনুমতি দিলো ভারত গরমের কারণে হাসপাতালগুলোতে বেড খালি রাখার নির্দেশনা মন্ত্রীর পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক; বরেণ্য রাজনীতিবিদ আ.ক.ম ইসহাক’র আজ ১৯তম মৃত্যুবার্ষিকী দূর্গম হরিনছড়ায় সাংগ্রাঁই  জলকেলি উৎসব উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান  রামগড়ে বৃষ্টি চেয়ে ইস্তিসকার নামাজে মুসল্লিদের বিশেষ দোয়া বাঙ্গালহালিয়া হাই-স্কুল মাঠে সাংগ্রাঁই জলকেলি উৎসবে নানা বয়সের কয়েক হাজার মানুষের উৎসবমুখর উপস্থিতি দুই দিনের রিমান্ড শেষে কেএনএফের ১০ আসামীকে কারাগারে প্রেরণ কাপ্তাইয়ে পুলিশী অভিযানে গাঁজাসহ স্বামী স্ত্রী আটক সেবা নিয়ে গুচ্ছ পরিক্ষার্থীদের পাশে পিসিসিপি কেন্দ্রীয় কমিটি মানিকছড়িতে ইস্তিসকার নামাজ আদায়

২৬ শে মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে পিসিসিপি বান্দরবান জেলার আলোচনা সভা অনুষ্ঠিত

আসিফ ইকবাল, বান্দরবন জেলা প্রতিনিধিঃ / ২০২ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪

আসিফ ইকবাল, বান্দরবন জেলা প্রতিনিধিঃ

২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ বান্দরবান পার্বত্য জেলা শাখার উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বিকাল ৩ টায় সাঙ্গু বিলাস ছাত্রাবাস, মুসাফির পার্কে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পিসিসিপি বান্দরবান জেলা সিনিয়র সহ সভাপতি জমির উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের চেয়ারম্যান কাজী মজিবর রহমান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিসিসিপি কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা সাধারণ সম্পাদক হাবিব আল মাহমুদ, পিসিএনপি কেন্দ্রীয় দপ্তর সম্পাদক শাহজালাল রানা সহ প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস আমাদের জন্য একটি স্বরণীয় দিন। দীর্ঘ ৯ মাস যুদ্ধ করে আমরা স্বাধীনতা অর্জন করেছি, কিন্তু অত্যন্ত দুখের বিষয় হল প্রকৃতপক্ষে আমরা আজও স্বাধীন হতে পারিনি।পার্বত্য চট্রগ্রামে স্বাধীনতা বিরোধী শক্তি দেশকে বিভক্ত করার জন্য প্রতিনিয়ত ষড়যন্ত্র করে যাচ্ছে। জুম্মল্যান্ড গঠন করার জন্য তারা উঠে পড়ে লেগেছে। আমাদেরকে আরো সজাগ ও সচেতন হতে হবে, স্বাধীনতার অতন্দ্র প্রহরী হিসাবে কাজ করতে হবে।অন্যথায় আমাদের স্বাধীনতা হুমকির মুখ পড়বে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ