• বুধবার, ২২ মে ২০২৪, ০৬:০১ পূর্বাহ্ন
শিরোনাম
পানছড়িতে উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হয়েছেন যারা রাজস্থলী উপজেলা নির্বাচনঃ চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়ী উবাচ মারমা লামা উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নাছির উদ্দীন, ভাইস চেয়ারম্যান সুইপ্রু মারমা   চোখের জলে অবসরে গেলেন শিক্ষক রবি মোহন চাকমা মাটিরাঙ্গায় বিষপানে মোটরসাইকেল চালকের মৃত্যু কাপ্তাই জাতীয় উদ্যানে ৮ ফুট লম্বা অজগর সাপ অবমুক্ত  রামগড়ে ইয়াবা ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক কাপ্তাইয়ে ষাটোর্ধ্ব অসুস্থ পিতা পুত্রের কোলে চড়ে ভোট দিতে  রাজস্থলী উপজেলায় সুষ্ঠুভাবে ভোট গ্রহণ চলছে   কাপ্তাইয়ে ভোট কেন্দ্র পরিদর্শনে রাঙামাটি জেলা প্রশাসক অত্যন্ত সুন্দর ও সুষ্ঠু পরিবেশে ভোটগ্রহণ চলছে- রাঙামাটি জেলা প্রশাসক

২৬ শে মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে পিসিসিপি বান্দরবান জেলার আলোচনা সভা অনুষ্ঠিত

আসিফ ইকবাল, বান্দরবন জেলা প্রতিনিধিঃ / ২১৪ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪

আসিফ ইকবাল, বান্দরবন জেলা প্রতিনিধিঃ

২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ বান্দরবান পার্বত্য জেলা শাখার উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বিকাল ৩ টায় সাঙ্গু বিলাস ছাত্রাবাস, মুসাফির পার্কে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পিসিসিপি বান্দরবান জেলা সিনিয়র সহ সভাপতি জমির উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের চেয়ারম্যান কাজী মজিবর রহমান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিসিসিপি কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা সাধারণ সম্পাদক হাবিব আল মাহমুদ, পিসিএনপি কেন্দ্রীয় দপ্তর সম্পাদক শাহজালাল রানা সহ প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস আমাদের জন্য একটি স্বরণীয় দিন। দীর্ঘ ৯ মাস যুদ্ধ করে আমরা স্বাধীনতা অর্জন করেছি, কিন্তু অত্যন্ত দুখের বিষয় হল প্রকৃতপক্ষে আমরা আজও স্বাধীন হতে পারিনি।পার্বত্য চট্রগ্রামে স্বাধীনতা বিরোধী শক্তি দেশকে বিভক্ত করার জন্য প্রতিনিয়ত ষড়যন্ত্র করে যাচ্ছে। জুম্মল্যান্ড গঠন করার জন্য তারা উঠে পড়ে লেগেছে। আমাদেরকে আরো সজাগ ও সচেতন হতে হবে, স্বাধীনতার অতন্দ্র প্রহরী হিসাবে কাজ করতে হবে।অন্যথায় আমাদের স্বাধীনতা হুমকির মুখ পড়বে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ