• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

২৬ শে মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে পিসিসিপি বান্দরবান জেলার আলোচনা সভা অনুষ্ঠিত

আসিফ ইকবাল, বান্দরবন জেলা প্রতিনিধিঃ / ২৩৩ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪

আসিফ ইকবাল, বান্দরবন জেলা প্রতিনিধিঃ

২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ বান্দরবান পার্বত্য জেলা শাখার উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বিকাল ৩ টায় সাঙ্গু বিলাস ছাত্রাবাস, মুসাফির পার্কে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পিসিসিপি বান্দরবান জেলা সিনিয়র সহ সভাপতি জমির উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের চেয়ারম্যান কাজী মজিবর রহমান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিসিসিপি কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা সাধারণ সম্পাদক হাবিব আল মাহমুদ, পিসিএনপি কেন্দ্রীয় দপ্তর সম্পাদক শাহজালাল রানা সহ প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস আমাদের জন্য একটি স্বরণীয় দিন। দীর্ঘ ৯ মাস যুদ্ধ করে আমরা স্বাধীনতা অর্জন করেছি, কিন্তু অত্যন্ত দুখের বিষয় হল প্রকৃতপক্ষে আমরা আজও স্বাধীন হতে পারিনি।পার্বত্য চট্রগ্রামে স্বাধীনতা বিরোধী শক্তি দেশকে বিভক্ত করার জন্য প্রতিনিয়ত ষড়যন্ত্র করে যাচ্ছে। জুম্মল্যান্ড গঠন করার জন্য তারা উঠে পড়ে লেগেছে। আমাদেরকে আরো সজাগ ও সচেতন হতে হবে, স্বাধীনতার অতন্দ্র প্রহরী হিসাবে কাজ করতে হবে।অন্যথায় আমাদের স্বাধীনতা হুমকির মুখ পড়বে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ