• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

শেরেবাংলা শাইনিং পার্সোনালিটি এ্যাওয়ার্ড সম্মাননা পেলেন খাগড়াছড়ির নিগার সুলতান

রিপন সরকার নিজস্ব প্রতিনিধি, খাগড়াছড়ি: / ২৬৪ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৫ জুন, ২০২২

সাংগঠনিক  দক্ষতা ও সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য শেরে বাংলা শাইনিং পার্সোনালিটি এ্যাওয়ার্ড সম্মাননা পেলেন খাগড়াছড়ি জেলা জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান ও সাবেক জেলা পরিষদ সদস্য নিগার সুলতানা।

সমাজসেবী নিগার সুলতানা খাগড়াছড়ি মাটিরাঙ্গা উপজেলার তাইন্দং ইউনিয়নের বাসিন্দা ও বিশিষ্ট ঠিকাদার মো. আবুল কাশেমের সহধর্মিনী। তিনি দীর্ঘদিন ধরে খাগড়াছড়ি জেলার অসহায় নারীদের জন্য কাজ করে যাচ্ছেন।

শনিবার (৪ জুন ২০২২ইং) দুপুরের দিকে ঢাকার হোটেল রেডিসন ব্লু ওয়াটার গার্ডেনে এ সম্মাননা তুলে দেন বাংলাদেশ জাতীয় সংসদের বিরোধী দলীয় চিফ হুইপ মশিউর রহমান রাঙ্গা এমপি। শেরে বাংলা একে ফজলুল হক গবেষণা পরিষদ এ অনুষ্ঠানের আয়োজন করে।

সাবেক তথ্য সচিব ও সংগঠনের প্রধান উপদেষ্টা শেরে বাংলা একে ফজলুল হকের দৌহিত্র সৈয়দ মাহবুব মোর্শেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান আলোচক হিসাবে বক্তব্য রাখেন সড়ক পরিবহন ও যোগাযোগ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি অধ্যক্ষ রওশনারা মান্নান এমপি।

অনুষ্টানে বাংলাদেশ সুপ্রিম কোর্টের বিচারপতি মোহাম্মদ আবু তারিক, বিশিষ্ট গবেষক ও লেখক অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুন ও মনোহরদী সরকারি কলেজের অধ্যক্ষ মো. গোলাম ফারুক বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ