• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম
বাংলাদেশে পেঁয়াজ রপ্তানির অনুমতি দিলো ভারত গরমের কারণে হাসপাতালগুলোতে বেড খালি রাখার নির্দেশনা মন্ত্রীর পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক; বরেণ্য রাজনীতিবিদ আ.ক.ম ইসহাক’র আজ ১৯তম মৃত্যুবার্ষিকী দূর্গম হরিনছড়ায় সাংগ্রাঁই  জলকেলি উৎসব উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান  রামগড়ে বৃষ্টি চেয়ে ইস্তিসকার নামাজে মুসল্লিদের বিশেষ দোয়া বাঙ্গালহালিয়া হাই-স্কুল মাঠে সাংগ্রাঁই জলকেলি উৎসবে নানা বয়সের কয়েক হাজার মানুষের উৎসবমুখর উপস্থিতি দুই দিনের রিমান্ড শেষে কেএনএফের ১০ আসামীকে কারাগারে প্রেরণ কাপ্তাইয়ে পুলিশী অভিযানে গাঁজাসহ স্বামী স্ত্রী আটক সেবা নিয়ে গুচ্ছ পরিক্ষার্থীদের পাশে পিসিসিপি কেন্দ্রীয় কমিটি মানিকছড়িতে ইস্তিসকার নামাজ আদায় ভোট কর্মকর্তাদের নিয়ে মানিকছড়িতে প্রশিক্ষণ কর্মশালা

লালপুরে দলিল লেখাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত-৩

তরিকুল ইসলাম ফাহিম, লালপুর (নাটোর): / ১৯৭ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩

তরিকুল ইসলাম ফাহিম লালপুর (নাটোর) প্রতিনিধিঃ

নাটোরের লালপুর উপজেলায় সাব রেজিষ্ট্রি অফিসের দলিল লেখাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায়, সমিতির সাবেক সাধারণ সম্পাদকসহ ৩ জন আহত হয়েছে।

সোমবার (২৫ সেপ্টেম্বর ) দুপুর সৌয়া ৩ টার দিকে উপজেলার সাব রেজিস্ট্রি অফিসের সামনে এ ঘটনা ঘটে। আহতরা হলো দলিল লেখক সমিতির সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মোল্লা ,ফারুক হোসেন ও আব্দুল হক।আহত সাইফুল ইসলাম মোল্লা ও সাধারণ দলিল লেখকরা জানান, তাদের লেখা মোট ৪২ টি দলিল ও এর রাজস্বের প্রায় অর্ধ কোটি টাকার পে অর্ডার সহ সাব রেজিষ্ট্রি অফিসের দলিল লেখক সমিতির সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মোল্লা একটি ব্যাগে করে নিয়ে সাব রেজিস্ট্রি অফিসে ঢুকতে গেলে দলিল লেখক রিংকু, বিপ্লব, সাজদার ও বহিরাগত নিউটন বাধা দেয় এবং ওই ব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এ সময় অফিসের মোহরার রিপন ওরেফে কপিষ্ট রিপন অফিসের গেট বন্ধ করে দেয়।

এসময় কামরুজ্জামান লাভলুর নের্তৃত্বে, তার ছেলে হাসান, সাজদার, বিপ্লব, রিংকু সহ বহিরাগতরা উল্লেখিত ব্যাক্তিদের মারপিট করে আহত করে। পরে অন্যান্য দলিল লেখক এসে তাদের উদ্ধর করে। লালপুর উপজেলা সাব রেজিস্ট্রার মাসুদ রানা জানান, বিষয়টি শুনেছি তবে ঘটনার সময় এজলাসে ছিলাম তাই এ বিষয়ে আনুষ্ঠানিক কোন বক্তব্য দেয়া সম্ভব হচ্ছেনা। ভুক্তভোগীরা জানান,থানায় অভিযোগ দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ