• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র জমা বাঙ্গালহালিয়া ধলিয়াপাড়া শিক্ষা ফাউন্ডেশনের উদ্যেগে,শিক্ষা সামগ্রী বিতরণ কাপ্তাইয়ের  চিংম্রং এ  সাংগ্রাঁই জল উৎসবে মাতোয়ারা হাজার হাজার তরুণ তরুণী  লংগদুতে ৩৭ বিজিবি জোনের উদ্যোগে বিধবা ও অসহায় মহিলাকে বসত ঘর উপহার মানিকছড়িতে উপজেলা পরিষদ নির্বাচনে ৯জনের মনোনয়ন পত্র দাখিল খাগড়াছড়িতে বর্ণিল আয়োজনে মঙ্গল শোভাযাত্রা মাটিরাঙ্গায় বর্ণাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ উদযাপন ৫ দিনের ছুটি শেষে অফিস-আদালত খুলছে সোমবার  লামায় পুলিশ সদস্যকে কুপিয়ে আহত করল সাজা প্রাপ্ত আসামী বান্দরবানে আসামি ধরতে গিয়ে ছুরিকাঘাতে পুলিশ কর্মকর্তা আহত

লামা ইউএনও’র ফোন নম্বর ক্লোন করে টাকা দাবি

মোহাম্মদ রফিকুল ইসলাম, নিজস্ব সংবাদদাতা, লামা / ৩১২ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২০ মার্চ, ২০২২

বান্দরবানের লামা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ মোস্তফা জাবেদ কায়সার এর সরকারি মোবাইল নম্বর ক্লোন করে বিভিন্ন স্কুলের শিক্ষক সহ বিভিন্ন ব্যক্তির কাছে ফোন করে টাকা দাবি করেছে একটি প্রতারক চক্র। শনিবার (১৯ মার্চ) দুপুরে “লামা উপজেলা প্রশাসন, বান্দরবান পার্বত্য জেলা” নামে ফেসবুক পেইজে স্ট্যাটাস দিয়ে বিষয়টি সকলকে অবগত করেন ইউএনও মোঃ মোস্তফা জাবেদ কায়সার। এছাড়া এই বিষয়ে লামা থানায় জিডি করা হয়েছে।

স্ট্যাটাসে জানানো হয়, ‘সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে লামা উপজেলার সম্মানিত উপজেলা নির্বাহী অফিসার মহোদয় এর নামে ভূয়া পরিচয়ে অনেকের কাছ থেকে টাকা চাওয়া হচ্ছে, এতে কেউ কোন ধরনের বিভ্রান্ত না হওয়ার এবং কোন প্রকার আর্থিক লেনদেন না করার জন্য সকলকে অনুরোধ করা হলো.. অনুরোধক্রমে, উপজেলা নির্বাহী অফিসার, লামা, বান্দরবান পার্বত্য জেলা।

ইউএনও মোঃ মোস্তফা জাবেদ কায়সার বলেন, শনিবার দুপুরে কয়েকজন স্কুল শিক্ষক সহ অনেকের কাছ থেকে আমার সরকারি নাম্বার (০১৫৫০০০৭১৮০) থেকে ফোন করে টাকা চাওয়ার বিষয়টি জানতে পারি। তাদের ফোনে এ সময় আমার মোবাইল নম্বরটি ভেসে উঠেছে। অনেক শিক্ষককে তাদের স্কুলের ল্যাপটপ আসছে বলে টাকা দাবি করা হয়। আসলে এসব ফোন কল আমার নয়। এ ঘটনায় আমি বিব্রত। তাৎক্ষণিকভাবে বিষয়টি জানার পর সবাইকে সতর্ক থাকার জন্য বলা হয়েছে এবং এই বিষয়ে আমার অফিস সহকারী মোহাম্মদ আব্দুল্লাহ ছিদ্দিকী দিয়ে লামা থানায় সাধারণ ডায়েরি করেছি। সাধারণ ডায়েরি নং- ৭৬২, তারিখ- ১৯ মার্চ ২০২২ইং।

এ বিষয়ে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ শহীদুল ইসলাম চৌধুরী বলেন, ইউএনও লামার পক্ষে অফিস সহকারী সাধারণ ডায়েরি করলে বিষয়টি আমরা অবহিত হই। এই বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ