• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:০৯ অপরাহ্ন
শিরোনাম
ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে কাপ্তাইয়ে আলোচনা সভা অনুষ্ঠিত দেশের মানুষের সুরক্ষায় সার্বজনীন পেনশন স্কিম চালু করেছে সরকার….নাজমুন আরা সুলতানা লামায় চাম্পাতলী বৌদ্ধ বিহারের চেরাং ঘর আগুনে পুড়ে গেছে রামগড়ে হত্যা মামলা আসামি ২৩ বছর পর গ্রেফতার মহেশখালী উপজেলা পরিষদ নির্বাচনে ১৫ জনের মনোনয়ন পত্র দাখিল ৫ দিনের ছুটি শেষে আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু বেনাপোল বন্দরে যশোর শার্শার বেলতলা বাজারে গুটি আম বেচাকেনা শুরু রাঙ্গামাটির রাজস্থলীতে দুই ইউপি সদস্য ৯ দিন ধরে নিখোঁজ রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র জমা বাঙ্গালহালিয়া ধলিয়াপাড়া শিক্ষা ফাউন্ডেশনের উদ্যেগে,শিক্ষা সামগ্রী বিতরণ

লংগদু থানা পুলিশের সহযোগীতায় ঘর পেলো বিনয় চাকমা

মোঃ আলমগীর হোসেন, লংগদু (রাঙামাটি) প্রতিনিধিঃ / ১৭৮ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১৩ এপ্রিল, ২০২২

মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় ও বাংলাদেশ পুলিশ প্রধান আইজিপির গৃহীত প্রকল্পের মাধ্যমে নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক এবং গৃহহীনদের জন্য নির্মিত গৃহ হস্তান্তরের লক্ষ্যে রাঙ্গামাটি পার্বত্য জেলার লংগদু উপজেলাধীন কর‌ল্যাছড়ি এলাকার গৃহহীন বিনয় চাকমা লংগদু থানা পুলিশের সহযোগীতায় ঘর পেলো।

গত ১০ এপ্রিল রবিবার প্রধানমন্ত্রীর কার্যলয় থেকে ভার্চুয়াল পদ্ধতি বাংলাদেশ পুলিশ কর্তৃক গৃহহীন পরিবারের জন্য নির্মিত বাড়ির শুভ উদ্ধোধন করা হয়।

ঘর পেয়ে অসহায় বিনয় চাকমা বলেন, আমি লংগদু থানার আটারকছড়াতে আমার পরিবার নিয়ে খুব কষ্টে রোদে পুরে,বৃষ্টিতে ভিজে বসবাস করে আসছি। বেশ কিছুদিন আগে আমার স্ত্রীও মারা যায়। আমি তাকে নিয়ে জুম চাষ করে জীবন পরিচালনা করতাম ছোট্ট একটি ঘরে। বর্তমানে আমার ঘরে একটি ছেলেও দুইটি মেয়ে রয়েছে। সংসারে আমি একা শ্রমজীবী হওয়ায় সন্তানদের ভরণপোষণ ও থাকা, খাওয়া যোগান দেওয়া কষ্টকর ছিলো।কিন্তু মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় বাংলাদেশ পুলিশ কর্তৃক গৃহহীন পরিবারের জন্য নির্মিত বাড়ি পেয়ে আমি অত্যন্ত খুশি । এবুজি বাচ্ছাদের নিয়ে একটু শান্তিতে থাকতে পারবো।

তিনি আরো বলেন,আমাকে ঘর দেওয়ার জন্য আমি লংগদু থানা পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করি। আমি বাংলাদেশ পুলিশের জন্য দোয়াকরি এবং দোয়াকরি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য। বিশেষ করে লংগদু থানার বড় স্যার ( ওসি আরিফুল আমিন)এর জন্য দোয়াকরি।

লংগদু থানার অফিসার ইনচার্জ আরিফুল আমিন বলেন, বাংলাদেশ পুলিশ সর্বদা মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। আমরা সর্বদা সাধারণ মানুষের পাশে আছি থাকবো। আমরা মনেকরি পুলিশ জনগনের বন্ধু, সেই লক্ষেই কাজ করে যাচ্ছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ