• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:১৮ পূর্বাহ্ন
শিরোনাম
বাংলাদেশে পেঁয়াজ রপ্তানির অনুমতি দিলো ভারত গরমের কারণে হাসপাতালগুলোতে বেড খালি রাখার নির্দেশনা মন্ত্রীর পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক; বরেণ্য রাজনীতিবিদ আ.ক.ম ইসহাক’র আজ ১৯তম মৃত্যুবার্ষিকী দূর্গম হরিনছড়ায় সাংগ্রাঁই  জলকেলি উৎসব উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান  রামগড়ে বৃষ্টি চেয়ে ইস্তিসকার নামাজে মুসল্লিদের বিশেষ দোয়া বাঙ্গালহালিয়া হাই-স্কুল মাঠে সাংগ্রাঁই জলকেলি উৎসবে নানা বয়সের কয়েক হাজার মানুষের উৎসবমুখর উপস্থিতি দুই দিনের রিমান্ড শেষে কেএনএফের ১০ আসামীকে কারাগারে প্রেরণ কাপ্তাইয়ে পুলিশী অভিযানে গাঁজাসহ স্বামী স্ত্রী আটক সেবা নিয়ে গুচ্ছ পরিক্ষার্থীদের পাশে পিসিসিপি কেন্দ্রীয় কমিটি মানিকছড়িতে ইস্তিসকার নামাজ আদায় ভোট কর্মকর্তাদের নিয়ে মানিকছড়িতে প্রশিক্ষণ কর্মশালা

রাজস্থলীতে স্কুলছাত্রী অপহরণের অভিযোগে ৪ যুবক গ্রেপ্তার

মিন্টু কান্তি নাথ, রাজস্থলীঃ / ৪৭৩ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২৪ মার্চ, ২০২৪

 

মিন্টু কান্তি নাথ রাজস্থলী উপজেলা প্রতিনিধি

রাঙামাটির রাজস্থলী উপজেলায় এক স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগে চার যুবককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। এ ঘটনায় উদ্ধার করা হয়েছে ওই ছাত্রীকেও। শনিবার (২৩ মার্চ) রাতে ওই ছাত্রীকে এলাকাবাসী উদ্ধারের পর অপহরণকারীদের গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তার আসামিরা হল- রাজস্থলী থানার ৩ নম্বর বাঙ্গালহালিয়া ইউনিয়নের ইসলামপুর এলাকার মো. আব্দুছ ছাত্তারের ছেলে মো. জীবন (১৯), সাতক্ষীরার সদর থানার মাগুরা এলাকার মো. জহুর আলী গাজীর ছেলে মো. সাইফুল ইসলাম জনি (২৪), রাজস্থলী থানার ৩ নম্বর বাঙ্গালহালিয়া ইউনিয়নের ইসলামপুর এলাকার আব্দুর রশিদের ছেলে মো. ইসমাঈল হোসেন (১৯) ও মো. আবদুল্লাহর ছেলে সালমান গাজী (১৯)।

গ্রেপ্তারের পর রোববার সকালে আসামিদের রাঙামাটির চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাজস্থলী উপজেলার ইসলামপুর সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের এক ছাত্রীকে জীবন নামের এক প্রতিবেশী যুবক স্কুলে যাওয়া-আসার পথে প্রায়শই উত্যক্ত করত। এক পর্যায়ে তাকে প্রেমের প্রস্তাবও দেয় ওই যুবক। বিষয়টি ওই শিক্ষার্থী তার পরিবারকে জানায়। পরিবারের সদস্যরা প্রাথমিকভাবে ওই যুবককে সতর্ক করেন। এতে ক্ষিপ্ত হয়ে শিক্ষার্থীকে উল্টো হুমকি দিতে থাকে জীবন।

শনিবার বিকেল ৩টায় স্কুক শিক্ষার্থী বাড়ি থেকে বের হলে তাকে অপহরণ করে এবং সন্ধ্যা পেরিয়ে গেলেও সে বাড়ি না ফেরায় খোঁজাখুঁজি শুরু করে পরিবার। পরে রাত পৌনে ১০টায় এলাকাবাসী স্কুলের পেছনে অপহরণকারীদের কাছ থেকে মেয়েটিকে উদ্ধার করে। খবর পেয়ে শিক্ষার্থীর পরিবার গিয়ে মেয়ের মুখ থেকে ঘটনার সবকিছু শুনে পুলিশকে খবর দেয় এবং পরে পুলিশ চার যুবক গ্রেপ্তার করে।

রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন জানান, চার যুবককে গ্রেপ্তারের পর রাজস্থলী থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করা হয়েছে। আসামিদের রোববার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ