• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:০৬ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

যশোরের শার্শায় গাঁজাসহ মাদক চক্রের দুই সদস্য আটক

মোঃ ইমরান হোসেন হৃদয়,শার্শা, যশোর, প্রতিনিধি / ১৫১ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩

মোঃ ইমরান হোসেন হৃদয়, শার্শা, যশোর, প্রতিনিধি:

যশোরের শার্শায় ২৪ কেজি গাঁজাসহ ২ মাদক চক্রের সদস্যকে আটক করেছেন শার্শা থানা পুলিশ।

বুধবার (১৫ নভেম্বর) রাত সাড়ে ১০ টার দিকে শার্শা উপজেলার লক্ষনপুর ইউনিয়নের বহিলাপোতা এলাকা থেকে গাঁজাসহ তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, বেনাপোল পোর্ট থানার রঘুনাথপুর গ্রামের মৃত গোলাম রহমানের ছেলে আলম শেখ (৩৮) এবং একই থানার মানকিয়া গ্রামের সাজেদ আলীর ছেলে লাল্টু মোড়ল (৩৫)।

শার্শা থানার অফিসার ইনচার্জ এস এম আকিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন তথ্যের ভিত্তিতে থানার একটি চৌকস দল জানতে পারে, লক্ষনপুর ইউনিয়নের বহিলাপোতা গ্রামের জব্বার মেম্বারের বাড়ির পাশের বিদ্যুতিক খুঁটির পাশে মাদক কারবারী মাদকদ্রব্যসহ অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালায়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে আলম শেখ ও লাল্টু মোড়লকে আটক করা হয়। পরে তাদের কাছে থাকা কস্টেপ দিয়ে মোড়ানো গাঁজার ১২টি বান্ডিল উদ্ধার করা হয়। যার ওজন ২৪ কেজি।

আটককৃত মাদক চক্রের সদস্যদের বিরুদ্ধে শার্শা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ