• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:৪৮ অপরাহ্ন
শিরোনাম
তীব্র গরমে সিরাজুল নিজ চেষ্টায় শরবত বিতরণ কাপ্তাই বিএসপিআই এ অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত  চন্দ্রঘোনা থানা পুলিশের  বিশেষ অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার-১ লামায় জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত যুবলীগ থেকে পদত্যাগ না করায় অপহরণ করলো জেএসএস জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে কাপ্তাইয়ে সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত  কাপ্তাইয়ে বৃষ্টির জন্য ইস্তেসকার নামাজ আদায়  বান্দরবানে কেএনএফ’র সাথে নিরাপত্তা বাহিনীর সংঘর্ষে দুই কেএনএফ সদস্য নিহত, আটক ২ বাংলাদেশে পেঁয়াজ রপ্তানির অনুমতি দিলো ভারত গরমের কারণে হাসপাতালগুলোতে বেড খালি রাখার নির্দেশনা মন্ত্রীর পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক; বরেণ্য রাজনীতিবিদ আ.ক.ম ইসহাক’র আজ ১৯তম মৃত্যুবার্ষিকী

মাটিরাঙ্গায় ৪৫ বস্তা চিনি জব্দ; দুই চোরাকারবারি গ্রেফতার

স্টাফ রিপোর্টার / ১৫২ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪

 

 

সরকারী রাজস্ব ফাঁকি দিয়ে প্রায়ই খাগড়াছড়ির মাটিরাঙ্গা বিভিন্ন সীমান্ত দিয়ে দেশে আনা হচ্ছে ভারতীয় চিনি। প্রশাসনের চোখকে ফাঁকি দিয়ে নিয়ে আসা ৪৫ বস্তা চিনিসহ মোশারফ হোসেন
(২৫) ও মোমিনুল ইসলাম (১৮) নামে দুই চোরা কারবারিকে আটক করেছে মাটিরাঙা থানা পুলিশ।

আটক মোশাররফ হোসেন রামগড় পৌরসভার উত্তর গর্জনতলীর বাসিন্দা মীর হোসেনের ছেলে। এবং মোমিনুল ইসলাম পানছড়ির টিএন্ডটি এলাকার বাসিন্দা মশিউর রহমানের ছেলে।

সোমবার (১৮ মার্চ) রাতে মাটিরাঙ্গা থানা পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে মাটিরাঙ্গা পৌরসভার ১০নং ইসলামপুর টোল প্লাজার সামনে থেকে এসব চিনি জব্দ করে। এসময় চিনি পাচারের কাজে ব্যবহৃত ০১টি ট্রাক জব্দ করে মাটিরাঙা থানা পুলিশ।

জব্দকৃত চিনির বর্তমান বাজার মূল্য তিন লাখ ১৫ হাজার টাকা বলে জানিয়েছে মাটিরাঙ্গা থানা পুলিশ।

মাটিরাঙা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) কমল কৃষ্ণ ধর বলেন, চোরাকারবারিরা দীর্ঘদিন ধরে চোলাচালানের মাধ্যমে এ ব্যবসা করছিল। গোপন সংবাদের ভিত্তিতে ৪৫ বস্তা চিনিসহ দুই চোরাকারবারিকে আটক করা হয়।
গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাটিরাঙ্গা থানায় মামলা রুজু করা হয়েছে জানিয়ে তিনি বলেন, বিধি মোতাবেক তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে।

খাগড়াছড়ির জেলা পুলিশ সুপার মুক্তা ধর বলেন, চোরাচালানোর বিরুদ্ধে জেলাব্যাপী পুলিশ কাজ করছে। তারই অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এসব চিনি জব্দ করা হয়। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ