• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র জমা বাঙ্গালহালিয়া ধলিয়াপাড়া শিক্ষা ফাউন্ডেশনের উদ্যেগে,শিক্ষা সামগ্রী বিতরণ কাপ্তাইয়ের  চিংম্রং এ  সাংগ্রাঁই জল উৎসবে মাতোয়ারা হাজার হাজার তরুণ তরুণী  লংগদুতে ৩৭ বিজিবি জোনের উদ্যোগে বিধবা ও অসহায় মহিলাকে বসত ঘর উপহার মানিকছড়িতে উপজেলা পরিষদ নির্বাচনে ৯জনের মনোনয়ন পত্র দাখিল খাগড়াছড়িতে বর্ণিল আয়োজনে মঙ্গল শোভাযাত্রা মাটিরাঙ্গায় বর্ণাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ উদযাপন ৫ দিনের ছুটি শেষে অফিস-আদালত খুলছে সোমবার  লামায় পুলিশ সদস্যকে কুপিয়ে আহত করল সাজা প্রাপ্ত আসামী বান্দরবানে আসামি ধরতে গিয়ে ছুরিকাঘাতে পুলিশ কর্মকর্তা আহত

মহালছড়ি সেনা জোনের উদ্যোগে মাসব্যাপী কম্বল ও লেখ্য সামগ্রী বিতরণ

রিপন ওঝা,নিজস্ব প্রতিনিধি: / ৪৭০ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১ মার্চ, ২০২২

খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলার সেনা জোনের আওতাধীন কয়েকটি এলাকায় আজ হতে মাসব্যাপী কম্বল এবং লেখ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে।

মহালছড়ি জোন জনসাধারনের চিকিৎসা সেবার জন্য মেডিকেল ক্যাম্পেইন, আর্থিক সহায়তা, ঘর নির্মাণের সামগ্রী, বিশুদ্ধ পানি সরবরাহের পাশাপাশি শীতবস্ত্র এবং লেখ্য সামগ্রী বিতরণসহ নানা সেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে।
এরই ধারাবাহিকতায় মহালছড়ি জোনের জোন কমান্ডারের নির্দেশক্রমে অত্র জোনের দায়িত্বপূর্ণ এলাকা ধুমনীঘাট আর্মি ক্যাম্পের আওতাধীন ধুমনীঘাট পাড়া, কেংগালছড়ি আর্মি ক্যাম্পের আওতাধীন দুরপুঞ্জুনালা, কেরেংগানালা, বিমল চন্দ্র কারবারী পাড়া, দাতকুপ্যা আর্মি ক্যাম্পের আওতাধীন বিহারপাড়া, চেয়ারম্যান পাড়া, ইসলাম নগর, কারবারী পাড়া, যাদুগানালা এবং জংলী টিলা আর্মি ক্যাম্পের আওতাধীন উচাইপাড়া, গোয়ামাতপাড়া নামক স্থানে মাসব্যাপী শীতবস্ত্র কম্বল এবং লেখ্য সামগ্রী বিতরণ করা হয়।

মহালছড়ি জোন দায়িত্বপূর্ণ এলাকার গোষ্ঠী, ধর্ম, বর্ণ নির্বিশেষে সকল শ্রেণীর মানুষের মাঝে শীতবস্ত্র এবং লেখ্য সামগ্রী বিতরনে সহায়তা প্রদান করে। এই কর্মসূচীর মাধ্যমে অত্র জোনের দায়িত্বপূর্ণ এলাকার ১২০০ ও এর বেশি পরিবার সুফল ভোগ করে। ধর্ম, বর্ণ নির্বিশেষে এই সহায়তার সুবিধাভোগী হওয়ায় স্থানীয় প্রশাসন, রাজনৈতিক নেতৃবৃন্দ এবং সচেতন নাগরিক সমাজ সকলেই মহালছড়ি জোনের এই কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন।

মহালছড়ি জোনের জোন কমান্ডার লে.কর্নেল মোহাম্মদ আরাফাত হোসেন,পিএসসি বলেন, পার্বত্য এলাকায় সাধারণ জনগণের মাঝে মহালছড়ি জোন কর্তৃক এই মানবিক সহায়তা কার্যক্রম মাসসহ সবসময় অব্যাহত থাকবে। মানবিক সহায়তা মানুষের মৌলিক চাহিদাগুলোর মধ্যে অন্যতম। এরই ধারাবাহিতায় মহালছড়ি জোন জনগণের সেবায় সর্বদা সচেষ্ট। শান্তি, সম্প্রীতি এবং উন্নয়ন কার্যক্রমের লক্ষ্যকে সামনে রেখে ২০৩ পদাতিক ব্রিগেড ও খাগড়াছড়ি রিজিয়ন বিভিন্ন মানবিক সহায়তা কার্যক্রম অব্যাহত রেখেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ