• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:৫০ অপরাহ্ন
শিরোনাম
ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপনে মানিকছড়িতে আলোচনা সভা রাজস্থলীতে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত কাপ্তাইয়ে “সর্বজনীন পেনশন স্কিম” সম্প্রর্কিত উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত মাটিরাঙ্গায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত সর্বজনীন পেনশন কার্যক্রম সরকারেরর যুগান্তকারী উদ্যোগ- ইউএনও ডেজী চক্রবর্তী ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে কাপ্তাইয়ে আলোচনা সভা অনুষ্ঠিত দেশের মানুষের সুরক্ষায় সার্বজনীন পেনশন স্কিম চালু করেছে সরকার….নাজমুন আরা সুলতানা লামায় চাম্পাতলী বৌদ্ধ বিহারের চেরাং ঘর আগুনে পুড়ে গেছে রামগড়ে হত্যা মামলা আসামি ২৩ বছর পর গ্রেফতার মহেশখালী উপজেলা পরিষদ নির্বাচনে ১৫ জনের মনোনয়ন পত্র দাখিল

মহালছড়ি জোন কাপ ফুটবল টুর্ণামেন্ট-২২উদ্বোধন

রিপন ওঝা,নিজস্ব প্রতিনিধি: / ৩৩৫ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১৬ মে, ২০২২

খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলাতে ৮টি দল নিয়ে প্রতিবছরের ন্যায় এপিবিএন স্কুল এন্ড কলেজ মাঠে জোনকাপ ফুটবল টুর্ণামেন্ট’র আয়োজন করা হয়েছে।

প্রধান অতিথি জোন কমান্ডারের পক্ষে মেজর মোঃ সাইফুল ইসলাম প্রধান’র উপস্থিতিতে সময় ৩.৩০ ঘটিকায় আজকের খেলার শুভ উদ্ধোধন ঘোষণা করেন এবং এই জোনকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা আগামী ২৮মে অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য যে, উক্ত জোনকাপ ফুটবল টুর্নামেন্টে মোট ৮টি দল অংশ গ্রহণ করছে এবং ধারাভাষ্যকার হিসেবে উপস্থিত রয়েছেন মহালছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক সুইহ্লাঅং রাখাইন পিপলু।

উদ্বোধনী খেলায় তারুণ্য স্পোর্টিং ক্লাব বনাম রাধামন স্পোর্টিং ক্লাবের মধ্যকার খেলা চলছে। আজকের খেলা জোন সদরে নিজস্ব রেফারি দ্বারা পরিচালিত হয় এবং প্রতিটি খেলা পরিচালিত হবে।

এই জোনকাপ ফুটবল টুর্ণামেন্টে যে খেলোয়াড় ভালো খেলবে তাদের হতে বাছাই করে রিজিয়ন টুর্ণামেন্টের চূড়ান্ত খেলোয়াড় বাছাই করা হবে।

উক্ত এ আয়োজনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান বিমল কান্তি চাকমা, আওয়ামী লীগ সভাপতি সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রতন কুমার শীল ও সাধারণ সম্পাদক ভাইস চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন ও জোনকাপ ফুটবল খেলা টুর্ণামেন্ট সমন্বয়কারী ওয়ারেন্ট অফিসার মোঃ মোস্তাফিজুর রহমান।

এ সময়ে আরো উপস্থিত ছিলেন মহালছড়ি কাঠ ব্যবসায়ী সমিতির সাবেক সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন(আনু), মাইসছড়ি ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোঃ গিয়াস উদ্দিন(লিডার), মাইসছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাজাই মারমা, কাপ্তাই হ্রদ মৎস্য উন্নয়ন ও বিপণন কেন্দ্র ও মহালছড়ি উপকেন্দ্রের কর্মকর্তা নাসরুল্লাহ আহমেদ,উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃ জিয়াউর রহমান, সামাজিক সংগঠন আলোর ফেরিওয়ালা সংগঠনের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন ও সাধারণ সম্পাদক রিপন ওঝা, ক্রীড়া সম্পাদক মোঃ রোকন মিয়া, মহালছড়ি টমটম মালিক সমবায় সমিতির সভাপতি মোঃ আব্দুর রশিদ রতন ও স্থানীয় সাংবাদিকসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ ও অংশগ্রহণকৃত প্রতিটি ফুটবল টিমের টিম ম্যানেজারসহ ফুটবলপ্রেমী দর্শক উপস্থিত ছিলেন।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ