• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মহালছড়িতে জাতীয় স্থানীয় সরকার দিবস-২৩অনুষ্ঠিত

রিপন ওঝা, নিজস্ব প্রতিবেদক মহালছড়িঃ / ১৯৪ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩

রিপন ওঝা, মহালছড়ি (খাগড়াছড়ি) 

খাগড়াছড়ি জেলা মহালছড়িতে আজ রবিবার সকাল ১০:৩০ঘটিকায় স্থানীয় সরকার দিবস’২৩ উদযাপিত হয়েছে।

স্থানীয় সরকার দিবস’২৩ উদযাপন উপলক্ষে র‍্যালী শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

প্রথমবারের মতো দেশে উদযাপিত হলো সেবা ও উন্নতির দক্ষ রূপকার, উন্নয়নে-উদ্ভাবনে স্থানীয় সরকার- এই স্লোগান নিয়ে দিবসটি উদযাপন। জনসচেতনতা তৈরি এবং স্থানীয় স্থানীয় সরকার প্রতিষ্ঠানগুলোর সঙ্গে জনগণের সম্পৃক্ততা বাড়াতে দিবসটি উদযাপনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
উপজেলা প্রশাসনের আয়োজনে শুরুতে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‍্যালী বের করা হয়। র‍্যালীটি  বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ সম্মেলনে কক্ষে সভায় মিলিত হয়।

এই সভায় আগামী ১৭ হতে ১৯ সেপ্টেম্বর পর্যন্ত মোট ৩দিন সোনালী ব্যাংক পিএলসি, মহালছড়ি শাখার সম্মুখে উপজেলা পরিষদ মিলনায়তনের চত্বরে জাতীয় স্থানীয় সরকার দিবস মেলা অনুষ্ঠানে সিদ্ধান্ত গৃহিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভীন খানম সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বিমল কান্তি চাকমা, বিশেষ অতিথি উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবুল হাসান খান, বক্তব্য রাখেন এবং প্রায় প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকগণ, সমবায় কর্মকর্তা, জনস্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তরসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও আগত উপকারভোগীগন, বিভিন্ন দপ্তরের প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ