• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:৫০ অপরাহ্ন
শিরোনাম
তীব্র গরমে সিরাজুল নিজ চেষ্টায় শরবত বিতরণ কাপ্তাই বিএসপিআই এ অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত  চন্দ্রঘোনা থানা পুলিশের  বিশেষ অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার-১ লামায় জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত যুবলীগ থেকে পদত্যাগ না করায় অপহরণ করলো জেএসএস জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে কাপ্তাইয়ে সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত  কাপ্তাইয়ে বৃষ্টির জন্য ইস্তেসকার নামাজ আদায়  বান্দরবানে কেএনএফ’র সাথে নিরাপত্তা বাহিনীর সংঘর্ষে দুই কেএনএফ সদস্য নিহত, আটক ২ বাংলাদেশে পেঁয়াজ রপ্তানির অনুমতি দিলো ভারত গরমের কারণে হাসপাতালগুলোতে বেড খালি রাখার নির্দেশনা মন্ত্রীর পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক; বরেণ্য রাজনীতিবিদ আ.ক.ম ইসহাক’র আজ ১৯তম মৃত্যুবার্ষিকী

বেলকুচিতে ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি এর গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত

মোঃ আশিকুল ইসলাম, বেলকুচি (সিরাজগঞ্জ): / ২২৬ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৩

মোঃ আশিকুল ইসলাম,বেলকুচি (সিরাজগঞ্জ)

সিরাজগঞ্জের বেলকুচিতে ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি বেলকুচি শাখার অধীনে তামাই এজেন্ট ব্যাংকিং আউটলেটে গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৩ সেপ্টেম্বর) সকালে তামাই এজেন্ট ব্যাংকিং আউটলেটের ইনচার্জ, মোঃ আব্দুল মোমিন এর সভাপতিত্বে এ গ্রাহক সমাবেশটি অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জনাব মোঃ আব্দুল মাজেদ, অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ও শাখা প্রধান, ইসলামী ব্যাংক পিএলসি বেলকুচি শাখা। বিশেষ অতিথির বক্তব্য রাখেন যথাক্রমে, আরাফাত হোসেন, সিনিয়র ব্যাংক অফিসার বেলকুচি শাখা। শাহাদাত হোসেন, ব্যাংক অফিসার বেলকুচি, হারিস উদ্দিন ব্যাংক অফিসার বেলকুচি। গ্রাহকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন, ডাক্তার মোঃ রুহুল আমিন, মোঃ আদম আলী ও মোঃ জাহাঙ্গীর আলম। গ্রাহক সমাবেশের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ও সমাবেশ শেষে মোনাজাত পরিচালনা করেন , হাফিজ মাওলানা মোঃ ইব্রাহিম হোসেন সিরাজী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ