• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন
শিরোনাম
তীব্র গরমে সিরাজুল নিজ চেষ্টায় শরবত বিতরণ কাপ্তাই বিএসপিআই এ অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত  চন্দ্রঘোনা থানা পুলিশের  বিশেষ অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার-১ লামায় জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত যুবলীগ থেকে পদত্যাগ না করায় অপহরণ করলো জেএসএস জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে কাপ্তাইয়ে সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত  কাপ্তাইয়ে বৃষ্টির জন্য ইস্তেসকার নামাজ আদায়  বান্দরবানে কেএনএফ’র সাথে নিরাপত্তা বাহিনীর সংঘর্ষে দুই কেএনএফ সদস্য নিহত, আটক ২ বাংলাদেশে পেঁয়াজ রপ্তানির অনুমতি দিলো ভারত গরমের কারণে হাসপাতালগুলোতে বেড খালি রাখার নির্দেশনা মন্ত্রীর পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক; বরেণ্য রাজনীতিবিদ আ.ক.ম ইসহাক’র আজ ১৯তম মৃত্যুবার্ষিকী

বুয়েট (BUET) ভর্তি পরীক্ষায় মেধা’য় ৭ম হয়েছেন মহেশখালীর অপু

হ্যাপী করিম (মহেশখালী) কক্সবাজার: / ৩৭৩ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১

ইঞ্জিনিয়ারিংয়ে দেশের সর্বোচ্চ শিক্ষাপ্রতিষ্ঠান বূয়েটের ভর্তি পরীক্ষায় সপ্তম স্থান অধিকার করেছেন মহেশখালীর মাতারবাড়ীর কৃতি সন্তান মাহী রশীদ চৌধুরী (অপু)। অপু মাতারবাড়ি রাজঘাট এলাকার বিশিষ্ট শিক্ষাবিদ ও আইনজীবি রশিদ আহমদ চৌধুরীর ছোট ছেলে।
অপু ইতিমধ্যে সরকারি মেডিকেল কলেজেও MBBS ভর্তি পরীক্ষায় কৃতিত্বের সাথে উত্তীর্ণ হয়ে রংপুর মেডিকেলে ভর্তি হয়।
মাহী রশিদ চৌধুরী অপু প্রাথমিক শিক্ষা সমাপ্ত করে চট্টগ্রামের মাস্টার মাইন্ড স্কুল থেকে । এরপর চট্রগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয় থেকে পিএসসিতে গোল্ডেন জিপিএ , জেএসসিতে গোল্ডেন জিপিএ , এসএসসিতে গোল্ডেন জিপিএ ও ঢাকা নটরডেম থেকে এইসএসসিতে গোল্ডেন জিপিএ পাওয়ার গৌরভ অর্জন করে।
তার এ কৃতিত্ব পূর্ণ রেজাল্টের জন্য রশিদ আহমদ চৌধুরী সর্বশক্তিমান আল্লাহর দরবারে লক্ষ কোটি শোকরিয়া আদায় করেছেন। ছেলের ভবিষ্যৎ মঙ্গলের জন্য সকলের নিকট দোয়া কামনা করেছেন মাহীর পিতা-মাতা।
অপুর অসাধারণ এই কৃতিত্বে শুভেচ্ছা জানাচ্ছেন সকলে। একই সাথে তার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ