• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন
শিরোনাম
ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে কাপ্তাইয়ে আলোচনা সভা অনুষ্ঠিত দেশের মানুষের সুরক্ষায় সার্বজনীন পেনশন স্কিম চালু করেছে সরকার….নাজমুন আরা সুলতানা লামায় চাম্পাতলী বৌদ্ধ বিহারের চেরাং ঘর আগুনে পুড়ে গেছে রামগড়ে হত্যা মামলা আসামি ২৩ বছর পর গ্রেফতার মহেশখালী উপজেলা পরিষদ নির্বাচনে ১৫ জনের মনোনয়ন পত্র দাখিল ৫ দিনের ছুটি শেষে আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু বেনাপোল বন্দরে যশোর শার্শার বেলতলা বাজারে গুটি আম বেচাকেনা শুরু রাঙ্গামাটির রাজস্থলীতে দুই ইউপি সদস্য ৯ দিন ধরে নিখোঁজ রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র জমা বাঙ্গালহালিয়া ধলিয়াপাড়া শিক্ষা ফাউন্ডেশনের উদ্যেগে,শিক্ষা সামগ্রী বিতরণ

বিক্ষোভ মিছিল করায় মাগুরা ছাত্রদলের সভাপতি সাধারন সম্পাদকসহ গ্রেপ্তার ১০

মাগুরা প্রতিনিধিঃ / ২৩৬ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২৩ মে, ২০২২

আজ ২৩মে সোমবার দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে নিয়ে কটূক্তির প্রতিবাদে কেন্দ্রীয়ভাবে ঘোষিত বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের বিক্ষোভ মিছিলের অংশহিসেবে মাগুরা জেলা ছাত্রদলের আয়োজনে বিক্ষোভ মিছিল করতে গেলে বার বার পুলিশের বাধার মুখে পড়ে। প্রথমে মাগুরা জেলা জজ কোর্টে থেকে মিছিলটি শহর প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসকের কার্যালয় আসার কথা ছিল, কিন্তু শহরের আনাচে-কানাচে অসংখ্য পুলিশ মোতায়ন থাকায় সেই পরিকল্পনা পরিবর্তন করে মাগুরা উপজেলা পরিষদের পাশ থেকে বিক্ষোভ মিছিল করার চেষ্টা করা হয়।

কিন্তু সেখানেও পুলিশ সমাবেশে বাধা দিয়ে বিক্ষোভ মিছিল পন্ড করে দেয় এবং মাগুরা জেলা ছাত্রদলের সভাপতি আব্দুর রহিম ও সাধারণ সম্পাদক এসএম আবু তাহের সবুজ সহ
সজিব হোসেন, সহ সভাপতি, জেলা ছাত্রদল, ফারদিন হাসান সুমন, যুগ্ম সম্পাদক, জেলা ছাএদল, ফয়সাল রুমন, সহ সাংগঠনিক সম্পাদক জেলা ছাত্রদল। মাহিবুর রহমান চঞ্চল, সিনিয়র যুগ্ম সম্পাদক সদর উপজেলা ছাএদল, গাজী মুস্তাক হোসেন, যুগ্ম আহবায়ক দক্ষিণ মাগুরা ইউনিট,।
আব্দুর রাজ্জাক সোহাগ, যুগ্ম আহবায়ক পৌর ছাত্রদল, হাবিবুর রহমান, যুগ্ম আহবায়ক সরকারি কলেজ, শাকিল, রাঘবদাইর ইউনিয়ন ছাত্রদল, সবাইকে সদর থানা পুলিশ গ্রেফতার করেছে।
মাগুরা জেলা ছাত্রদলের পক্ষ থেকে এই গ্রেফতারের নিন্দ্রা জ্ঞাগন করছি। সেই সাথে নির্শত মুক্তির দাবি জানাচ্ছি। মাগুরা সদর থানার ওসি নাসির জানান প্রশাসনের অনুমতি ছাড়া বিক্ষোভ মিছিল করায় তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে, কোনো নাশকতার পরিকল্পনা ছিল কিনা সেটা যাচাই-বাছাই করা হচ্ছে।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ