• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:১১ অপরাহ্ন
শিরোনাম
ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে কাপ্তাইয়ে আলোচনা সভা অনুষ্ঠিত দেশের মানুষের সুরক্ষায় সার্বজনীন পেনশন স্কিম চালু করেছে সরকার….নাজমুন আরা সুলতানা লামায় চাম্পাতলী বৌদ্ধ বিহারের চেরাং ঘর আগুনে পুড়ে গেছে রামগড়ে হত্যা মামলা আসামি ২৩ বছর পর গ্রেফতার মহেশখালী উপজেলা পরিষদ নির্বাচনে ১৫ জনের মনোনয়ন পত্র দাখিল ৫ দিনের ছুটি শেষে আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু বেনাপোল বন্দরে যশোর শার্শার বেলতলা বাজারে গুটি আম বেচাকেনা শুরু রাঙ্গামাটির রাজস্থলীতে দুই ইউপি সদস্য ৯ দিন ধরে নিখোঁজ রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র জমা বাঙ্গালহালিয়া ধলিয়াপাড়া শিক্ষা ফাউন্ডেশনের উদ্যেগে,শিক্ষা সামগ্রী বিতরণ

বাসের ধাক্কায় পথ শিশুর মৃত্যু

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ২১৬ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩

 

রাজধানীর খিলক্ষেত থানার লা মেরিডিয়ান হোটেলের সামনের রাস্তায় বলাকা পরিবহনের বাসের ধাক্কায় পিয়া (৮) নামে এক পথ শিশু গুরুতর আহত হয়ে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন রয়েছে।

বৃহস্পতিবার (১২ অক্টোবর)সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে এই ঘটনাটি ঘটে।পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়।

সহ পথ শিশু জেসমিন ও মিষ্টি জানায় হোটেল লা মেরিডিয়ানের পাশে ১৭ নং শিশু পলিটিং নামে একটি শিশু আশ্রমে আমরা থাকি।আজ সন্ধ্যার দিকে রাস্তা পার হওয়ার সময় বলাকা নামে একটি বাস পিয়াকে ধাক্কা দিলে গুরুতর জখম হয় সে। পরে প্রথমে তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যাই। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে রাত ১০ টার দিকে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। বর্তমানে জরুরি বিভাগের ওয়ান স্টপ ইমারজেন্সি সেন্টারে (ওসেক)তার চিকিৎসা চলছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোঃ বাচ্চু মিয়া চিকিৎসকের বরাত দিয়ে বিষয়টি নিশ্চিত করেন।তিনি বলেন পথ শিশুটি বাসের ধাক্কা খেয়ে চাকার নিচে পড়ে গিয়েছিল। যার কারণেই তার কোমরের নিচের অংশ সম্পূর্ণ থেতলিয়ে গিয়েছে। প্রচুর রক্তক্ষরণে তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন দায়িত্বরত চিকিৎসক। বিষয়টি আমরা খিলখেত থানা পুলিশকে জানিয়েছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ