• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ’র উপজেলা কমিটি অনুমোদন

মোঃ মহাসিন মিয়া, নিজস্ব প্রতিনিধি (দীঘিনালা)  / ২৮০ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ৩ জুন, ২০২২

শিক্ষা সম্প্রীতি সংগ্রাম, স্লোগানকে সামনে রেখে পাহাড়ের আঞ্চলিক রাজনৈতিক সংগঠন “পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ’র” আগামী ১ বছরের জন্য দীঘিনালা উপজেলা শাখা নতুন কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

২ জুন (বৃহস্পতিবার) পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ’র খাগড়াছড়ি জেলা আহবায়ক মো. সুমন আহমেদ ও সদস্য সচিব মো. মেহেদী হাসান সাক্ষরিত দীঘিনালা উপজেলা কমিটিতে মো. মহি উদ্দিন মাহিকে সভাপতি ও মো. ছফির আলীকে সাধারণ সম্পাদক সহ মোট ৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয়া হয়।

এর আগে গত ৮ মে আশরাফুল আলম সুজনকে সভাপতি ও মো. ছফির আলীকে সাধারণ সম্পাদক করে ৬ সদস্য বিশিষ্ট আংশিক কমিটির অনুমোদন দেয়া হলে অনুমোদনের পরই ৪ জন লিখিতভাবে পদত্যাগ করেন।

২ জুন সাক্ষরিত নতুন কমিটিতে সভাপতি পদে আশরাফুল আলমের পরিবর্তে মো. মহি উদ্দিন মাহিকে ও সাধারণ সম্পাদক পদে মো. ছফির আলীকে পূর্ণ বহাল রেখে পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন হয়।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ