• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩:২২ পূর্বাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র জমা বাঙ্গালহালিয়া ধলিয়াপাড়া শিক্ষা ফাউন্ডেশনের উদ্যেগে,শিক্ষা সামগ্রী বিতরণ কাপ্তাইয়ের  চিংম্রং এ  সাংগ্রাঁই জল উৎসবে মাতোয়ারা হাজার হাজার তরুণ তরুণী  লংগদুতে ৩৭ বিজিবি জোনের উদ্যোগে বিধবা ও অসহায় মহিলাকে বসত ঘর উপহার মানিকছড়িতে উপজেলা পরিষদ নির্বাচনে ৯জনের মনোনয়ন পত্র দাখিল খাগড়াছড়িতে বর্ণিল আয়োজনে মঙ্গল শোভাযাত্রা মাটিরাঙ্গায় বর্ণাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ উদযাপন ৫ দিনের ছুটি শেষে অফিস-আদালত খুলছে সোমবার  লামায় পুলিশ সদস্যকে কুপিয়ে আহত করল সাজা প্রাপ্ত আসামী বান্দরবানে আসামি ধরতে গিয়ে ছুরিকাঘাতে পুলিশ কর্মকর্তা আহত

দক্ষিণ আইচায় জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী পালিত

হাসান লিটন, চরফ্যাশন(ভোলা) প্রতিনিধিঃ / ৪৪২ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৩০ মে, ২০২২

স্বাধীনতার ঘোষক, বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪১তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানা বিএনপি’র উদ্যোগে আলোচনা সভা, ও দোয়া মাহফিল পালন করা হয়েছে। সোমবার (৩০ মে) সকালে দক্ষিণ আইচায় দলিউদ্দিন মাষ্টার’র বাড়িতে এ কর্মসূচী পালিত হয়।

এ সময় দক্ষিণ আইচা থানা বিএনপি’র সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফারুক মাষ্টার’র সভাপতিত্বে ও চরমানিকা ইউনিয়ন বিএনপি যুবদলের সাধারণ সম্পাদক নূরুল ইসলাম হাওলাদারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়াল সভায় উপস্থিত ছিলেন- ভোলা ৪- আসনের বিএনপি’র সাবেক সংসদ সদস্য নাজিমউদ্দীন আলম, চরমানিকা ইউনিয়ন বিএনপির সভাপতি ইমাম হোসেন গাজী সহ প্রমুখ। এসময় দক্ষিণ আইচা বিএনপি, যুবদল, শ্রমিকদল, ছাত্রদলসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। আলোচনা ও দোয়া মাহফিলে জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত এবং দেশ ও জনগণের কল্যানের জন্য দোয়া করা হয়।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ